আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

“বিদেশীরাও মানবপাচারে জড়িত”

রবিবার, ৩১ মে ২০১৫, সকাল ০৯:২২

সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে শনিবার দুপুরে আয়োজিত জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, মালয়েশিয়া নিয়ে যাওয়ার কথা বলে যারা সাধারণ মানুষের জীবনকে ঝুঁকির মধ্যে ফেলেছে তাদের ছাড় দেওয়া হবে না। মালয়েশিয়া নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে যে অর্থ আদায়সহ অনেককে হত্যা করা হয়েছে, তাদের খুঁজে বের করা হবে।

সিরাজগঞ্জের প্রায় সব অঞ্চল থেকেই সাধারণ মানুষকে ট্রলারে করে নিয়ে যাওয়া হয়েছে। আইনের চোখ এড়িয়ে যারা এই অমানুষিক কাজ করেছে, এই নরপশুদের আটক করে আইনের আওতায় আনা হবে।

স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক তন্ময় দাসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, জেলা পুলিশ সুপার এস এম এমরান হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবিব, জেলা সিভিল সার্জন ডা. শামসুদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি প্রমুখ। সভায় জেলার বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied