আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নামে জাল স্বাক্ষরিত চিঠিসহ আটক ১

শুক্রবার, ৫ জুন ২০১৫, দুপুর ০৩:২৮

পঞ্চগড় জেলা সদর থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আটক করা হয়। তার বাড়ি জেলা শহরের ইসলামবাগ এলাকায়। সে ওই এলাকার মৃত সফিকুর রহমানের পুত্র।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার আগে রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন পঞ্চগড়ের ব্যবস্থাপক পরিচয় দিয়ে ওমর ফারুক জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিনের সঙ্গে অফিসে দেখা করেন। এ সময় পঞ্চগড়ের জলবায়ু বিষয়ে জরিপ কাজ পরিচালনার জন্য অনুমতি চেয়ে প্রধানমন্ত্রী কার্যালয় এবং বন ও পরিবেশ মন্ত্রণালয়ের জরিপকাজের অনুমোদন সংক্রান্ত দুটি চিঠি জেলা প্রশাসকের কাছে জমা দেন। জেলা প্রশাসক চিঠি দুটি সঠিক কিনা তা জানার জন্য প্রধানমন্ত্রী কার্যালয় এবং বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ধরনের কোনো চিঠি প্রেরণ করেনি মর্মে জেলা প্রশাসককে জানালে তিনি ওই ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চিঠি দুটি ভুয়া বলে ওই ব্যক্তি স্বীকার করেছে। তাই তাকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied