আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

মিল্কভিটার কর্মকর্তা-সমবায়ীদের সংঘর্ষে আহত ১০, ভাঙচুর

শনিবার, ১৩ জুন ২০১৫, বিকাল ০৫:৫২

এসময় পুলিশ বহনকারী একটি সিএনজিচালিত অটোরিকশাসহ ১০টি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করেছে। আহতের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার (১৩ জুন) দুপুরের দিকে মিল্কভিটার অন্তর্ভুক্ত সমবায়ীদের সমাবেশস্থলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সমবায়ীদের সমাবেশ চলার সময় মিল্কভিটার পরিচালক আব্দুল হামিদ লাবলুর সঙ্গে পোতাজিয়া দুগ্ধ উৎপাদনকারী সমবায় সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদের বাক-বিতণ্ডা শুরু হয়। এর একপর্যায়ে সমবায়ীদের সঙ্গে পরিচালকদের সংঘর্ষ বেঁধে যায়। এ সময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় বিক্ষুব্ধ সমবায়ীরা পুলিশের বহনকারী একটি সিএনজিসহ ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন জানান, মিল্কভিটার চেয়ারম্যান, পরিচালকমণ্ডলী ও সমবায়ী নেতাদের সঙ্গে কথা বলে বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

মন্তব্য করুন


 

Link copied