আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

মিনু-বুলবুলসহ বিএনপির ৫৫ নেতাকর্মীর নামে চার্জশিট

সোমবার, ৬ জুলাই ২০১৫, বিকাল ০৭:৪২

গত ৩১ মে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আশিকুর রহমান চার্জশিট দিলেও সোমবার অভিযোগটি আদালতে উপস্থাপন করা হয়।

বিএনপির যুগ্ম-মহাসচিব মিজানুর রহমান মিনু, নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির সভাপতি নাদিম মোস্তফা, সদ্য সাময়িক বরখাস্ত হওয়া রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৫৫ জনের নামে এ অভিযোগপত্র দেওয়া হয়।

মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আশিকুর রহমান জানান, গত ২০ জানুয়ারি শিশির পরিবহনের একটি বাস চাঁপাইনবাবগঞ্জ থেকে পুলিশি নিরাপত্তায় ঢাকার উদ্দেশে যাচ্ছিল। বাসটি রাজশাহী স্টপেজে পৌঁছালে সেখানে নিরাপত্তায় পুলিশ ছিল না। পরে পুলিশি নিরাপত্তা ছাড়াই বাসটি ছেড়ে দেওয়া হয়। এর মধ্যেই ভদ্রা রেশম ভবনের সামনে আসলে দুর্বৃত্তরা বাসটি লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। এতে বাসটির সামনের বিভিন্ন অংশের কাচ ভাঙতে শুরু করলে চালক গতি থামিয়ে দেন। তখনই দুর্বৃত্তরা বাসটি লক্ষ্য করে পেট্রোল বোমা ছোড়ে। এ সময় ওই বাসের বামপাশের সিটে বসা আম্বিয়া পেট্রোল বোমাটি হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করেন। এতে তার দুই হাত পুড়ে যায় ও ঝলসে যায় মুখমণ্ডল।

দুর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে গেলে স্থানীয়রা দ্রুত আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় ওইদিন পুলিশ বাদী হয়ে ৩৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০ জনের নামে মামলা করে।

মন্তব্য করুন


 

Link copied