আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

গাফিলতি: সিরাজগঞ্জে সওজের প্রকৌশলী বরখাস্ত

বুধবার, ৮ জুলাই ২০১৫, দুপুর ০১:০১

আহসান উদ্দিন নামের এই কর্মকর্তাকে সম্প্রতি সিরাজগঞ্জ সওজের নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব থেকে ফরিদপুরে বদলি করা হয়েছিল। মঙ্গলবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় থেকে তাকে সাময়িক বরখাস্তের আদেশ জারি করা হয়।

সিরাজগঞ্জ সওজের নির্বাহী প্রকৌশলী আবুল কালাম আজাদ বলেন, “সিরাজগঞ্জের বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সংস্কার ও মেরামতে ক্রটি থাকায় দুর্বল মনিটরিং-এর অভিযোগে আহসান উদ্দিনকে সম্প্রতি সিরাজগঞ্জ থেকে ফরিদপুরে বদলি করা হয়।”

প্রায় ১৬ কোটি টাকা ব্যয়ে ওই কাজের পর অল্প সময়ের মধ্যে বিটুমিনের প্রলেপ ও পাথর উঠে গিয়ে মহাসড়কের বিভিন্ন স্থানে খানাখন্দ তৈরি হয়। ঈদ সামনে রেখে ওই সড়কের অবস্থা নিয়ে গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হলে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের একটি দল সড়ক পরিদর্শন করে এবং তদারকিতে গাফলাতি ছিল বলে প্রতিবেদন দেয়।

বর্তমান নির্বাহী প্রকৌশলী আবুল কালাম আজাদ বলেন, “ওই ঠিকাদারী প্রতিষ্ঠান ইতোমধ্যে নিজ উদ্যোগে খানাখন্দ মেরামত শুরু করেছে।”

মন্তব্য করুন


 

Link copied