আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

দ্রুত মধ্যম আয়ের পথে বাংলাদেশ : নাসিম

বুধবার, ৮ জুলাই ২০১৫, রাত ১০:১৫

‘দেশের দারিদ্র্য বিমোচন, স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ ও কৃষি খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের মাপকাঠি ধরে বিশ্বব্যাংক বাংলাদেশকে ইতোমধ্যে নিম্ন মধ্যম আয়ের দেশের স্বীকৃতি দিয়ে এ দেশের জনগণ ও প্রধানমন্ত্রীকে সম্মানীত করেছে। তাই দেশ পরিচালনায় ধারাবাহিকতা এবং মুক্তিযুদ্ধের শক্তি ক্ষমতায় থাকলে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের সমৃদ্ধশালী দেশে পরিণত হবে’— যোগ করেন স্বাস্থ্যমন্ত্রী।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বুধবার বিকেলে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা হাসপাতালের ফলক উন্মোচন শেষে পূর্ণিমাগাতি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ সব কথা বলেন মোহাম্মদ নাসিম। এর আগে তিনি কাজীপুরের গান্ধাইলে ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সিরাজুল ইসলাম খান, সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের এমপি তানভীর ইমাম, সাবেক এমপি সফিকুল ইসলাম সফি, উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবীব, আব্দুস সামাদ সরকার, গোলাম মোস্তফা, নজরুল ইসলাম, আহসান আলী সরকারসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য দেন।

মন্তব্য করুন


 

Link copied