আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সৈয়দপুরে স্কুলছাত্র হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০১৫, বিকাল ০৭:০১

বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুরের সকল স্তরের ছাত্রছাত্রীদের ব্যানারে ওই কর্মর্সূচি পালন করা হয়। এ সময় সৈয়দপুর সরকারী কারিগরী মহাবিদ্যালয়ের সকল ছাত্রছাত্রী ক্লাস বর্জন করে বের হয়ে আসে। পরে বিক্ষোভ মিছিল করে এসে তারা শহরের শহীদ স্মৃতি ম্লান চত্বরে প্রতিবাদ সভায় মিলিত হয়। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আসাদুজ্জামান আসাদ, রাফসান, আরিফ, লিটন, ফাহমিদ, নোমান ,মেহেদী হাসান রানা ও সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রমূখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, নিজ বাসায় মেধাবী স্কুল ছাত্র সাকিব হত্যার এক মাসেরও বেশি সময় অতিবাহিত হয়েছে। অথচ পুলিশ আজও হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটনসহ হত্যাকারীদের সনাক্ত করতে পারেননি। বক্তারা সাকিব হত্যাকান্ডের ক্লু উদ্ধারে পুলিশের এ ব্যর্থতার জন্য তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন। সেই সাথে তারা মেধাবী স্কুল সাকিব হত্যার ঘটনায় জড়িতদের অবিলম্বে সনাক্ত করে গ্রেপ্তার ও বিচারের দাবি জানান। অন্যথায় আগামীতে সৈয়দপুরের সকল স্তরের ছাত্রছাত্রীদের নিয়ে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারী দেন।

উল্লেখ্য, সৈয়দপুর সরকারী কারিগরি মহাবিদ্যালয়ের অষ্টম শ্রেণীর মেধাবী ছাত্র সিরাজুম মনির সাকিব। গত ১৩ জুন রাতে সৈয়দপুর শহরের হাতিখানা কবরস্থান সংলগ্ন ভাড়া বাসা থেকে মুখ ও হাত-পা বাঁধা অবস্থায় স্কুল ছাত্র সাকিবের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ সময় ওই বাসা একাই ছিল সে। তাঁর একমাত্র ছোট বোনকে নিয়ে বাবা-মা গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন।

সাকিব হত্যাকান্ডের ঘটনায় তাঁর বাবা বাদী হয়ে গত ১৪ জুন অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গত ১৬ জুলাই সাকিবের লাশের ময়না তদন্ত প্রতিবেদন পুলিশ পেয়েছে। সেখানে বলা হয়েছে শ্বাসরোধের মাধ্যমে মৃত্যু। ঘটনাটির কোন আলামত খুঁজে না পাওয়ায় মামলাটি পুলিশের নিকট থেকে অচিরেই সিআইডিতে স্থানান্তরিত করা হবে বলে জানা গেছে।

মন্তব্য করুন


 

Link copied