আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

বৃষ্টি বিড়ম্বনায় রংপুরের বিনোদন কেন্দ্র

শুক্রবার, ২৪ জুলাই ২০১৫, বিকাল ০৭:৩৪

রংপুর অবহাওয়া অফিস বলছে, এই অবস্থা আরো কয়েকদিন থাকতে পারে।

হঠাৎ এই বৃষ্টিতে বাড়তি মুনাফা থেকে হাত গুটিয়ে নিতে হচ্ছে পার্ক মালিকদের। পার্ক মালিকরা বলছেন, ঈদ মানেই বিনোদন কেন্দ্রগুলোয় বাড়তি আয়োজন; বাড়তি মুনাফা। কিন্তু অনাকাঙ্ক্ষিত বৃষ্টিতে আর্থিকভাবে ‘ভিজে’ গেছেন বিনোদন ব্যবসায়ীরা। যে পরিমান মুনাফা হবার কথা ছিল সে টার্গেট পূরণ হবে না। বিশাল বিশাল আয়োজনের মাঝে বিনোদন পিপাসুর সংখ্যা কমে যাচ্ছিল। ঈদ ছাড়াও বৃহস্পতিবার বিকাল আর শুক্রবার পুরো দিন যেন তিল ধরনের যেন জায়গা থাকে না বিনোদন পার্কগুলোতে। সেখানে এই দু’দিন অনেকটা ফাঁ‍কা ছিল বিনোদন উদ্যান। তারা বলছেন সব কিছু এখন গুড়ে বালি!

বিড়ম্বনায় পড়া ব্যক্তিরা জানান, ঈদ ছাড়া দীর্ঘ ছুটি খুব একটা পাওয়া যায় না। এবারও লম্বা ছুটি হয়েছিল। আর এ কারণে বিনোদন পিপাসুদেরও প্রস্তুতি কোনো অংশে কম ছিল না। টানা ছুটিতে পরিবার-পরিজন, বন্ধুদের নিয়ে একসঙ্গে হুমড়ি খেয়ে পড়ার আনন্দ মাটি করে দিলো বৃষ্টি।

রংপুরের ভিন্ন জগত, তাজহাট, চিড়িয়াখানা, প্রয়াস সেনা পার্ক, সুরভি উদ্যান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, কারমাইকেল কলেজ, মায়া ভুবন, আনন্দ নগরে ছিল বিনোদনপ্রেমীদের উপচে পড়া ভিড়। কিন্তু বৃহস্পতি ‍ও শুক্রবার সকালে দেখা গেছে ভিন্ন রকম। মানুষ নেই বললেই চলে।

এদিকে যারা বিনোদন স্পটে গিয়েছিল, হঠাৎ বৃষ্টিতে দাঁড়াবার কোন জায়গা না পাওয়ায় কাকভেজা হয়েছেন। আবার যারা দ্রুত ফিরতে চেয়েছেন তারাও যানবাহন পানটি ঠিক ঠাকমত।

রংপুরের সবচেয়ে বড় বিনোদন পার্কের সহকারী ম্যানেজার রবিউল ইসলাম জানান, অন্যবার যে লোকজন আসে, গত দুদিনে বৃষ্টির কারণে তারা আসতে পারেনি।

মন্তব্য করুন


 

Link copied