আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

পাবনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

শুক্রবার, ২৪ জুলাই ২০১৫, রাত ০৮:৪৭

শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ফিরোজ ও ফাইম নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
আমিনপুর থানার ওসি (তদন্ত) মফিজুর রহমান জানান, পূর্ব ঘটনার জের ধরে মালঞ্চি গ্রামের আওয়ামী লীগ কর্মী আব্দুল গফুরের সাথে দানেজ সেখের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আব্দুল গফুর এর নেতৃত্বে একদল সন্ত্রাসী দানেজকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। শুক্রবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
তিনি আরো জানান, এ ঘটনায় নিহতের মা নাছিমা বেগম বাদী হয়ে আব্দুল গফুরসহ ১১ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied