আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

পাবনায় ছাত্রলীগ নেতাসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা

রবিবার, ২ আগস্ট ২০১৫, রাত ০৮:১৩

পুলিশ এ মামলায় এজাহারভুক্ত আসামি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুমনের বাবা সাবেক পৌর কমিশনার কেএম হাসান হীরাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হীরা শহরের শালগাড়িয়া এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে।
এ দিকে নিহত তুলসীর ময়না তদন্ত শেষে তার শেষকৃত করতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। সকাল থেকেই হরিজনদের সম্প্রদায়ের লোকজন কর্মবিরতি, শহরে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে। তারা হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পুলিশ সুপার ও জেলা প্রশাসককে স্মারকলিপি দেন।
পরে পাবনা জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারোফ হোসেন, জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন, পুলিশ সুপার মো. আলমগীর কবীরসহ জেলা প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিলে তারা শান্ত হন।
পাবনা সদর থানার ওসি আহসানুল হক ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে পাবনা শহরের নিয়ম ফুড লিমিটেড কারখানায় সাইকেল চুরির অভিযোগে তুলসী চন্দ্র দাস (২৫) নামে হরিজন সম্প্রদায়ের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে কারখানার মালিক ও শ্রমিকরা। এ ঘটনায় ১১ জনের বিরুদ্ধে মামলা হলে পুলিশ এজাহারভুক্ত আসামি কেএম হাসান হীরাকে গ্রেফতার করে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।
পাবনার পুলিশ সুপার মো. আলমগীর কবীর জানান, পিটিয়ে হত্যার ঘটনায় হত্যা মামলা নেওয়া হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন


 

Link copied