আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

এবার ক্রিকেটের গল্পে ‘ক্যাপ্টেন’ হচ্ছেন শাকিব খান

মঙ্গলবার, ৪ আগস্ট ২০১৫, দুপুর ০২:৩৩

ছবির পাঁচটি গান ও কিছু অংশের শুটিংয়ের জন্য এখন ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে আছেন সাফি।

সেখান থেকে মুঠোফোনে তিনি বলেন, “‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ যখন আমি চিন্তা করছিলাম, তখন যে বিষয়টি আমার মাথায় ছিল তা হলো শাকিবের জন্য ভিন্ন একটি চরিত্র তৈরি করা। একদিন ফেসবুকে এক ছবিতে শাকিবকে দেখি, সে বাংলাদেশ ক্রিকেট দলের পোশাক পরে আছে। আমি সঙ্গে সঙ্গে তাকে ফোন দিয়ে জানি, এটা কোনো শুটিংয়ের ছবি নয়। ক্রিকেটার হিসেবে শাকিব কোনো অভিনয় করেনি। সঙ্গে সঙ্গে আমি সিদ্ধান্ত নিলাম, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ করব ক্রিকেটের গল্প নিয়ে। শাকিব খান ছবির গল্প শুনেই বলেছিলেন, এই ছবির নাম ‘ক্যাপ্টেন’ হওয়া উচিত। তখন থেকেই আমাদের নাম পরিবর্তনের একটা ইচ্ছা ছিল। গানের শুটিংয়ে এসে আমার সিদ্ধান্ত চূড়ান্ত করলাম নাম পরিবর্তনের। ছবির গল্পের সঙ্গেও নামটি মিলে যায়। তাই এখন থেকে ছবির নাম ‘ক্যাপ্টেন’।”

শুটিংয়ের জন্য ২ আগস্ট থেকেই ভারতে আছেন ছবির নায়ক শাকিব খান, অভিনেত্রী মৌসুমি হামিদ, পরিচালক সাফি উদ্দিন সাফিসহ ইউনিটের অন্যরা। গতকাল সোমবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ভারতের উদ্দেশে রওনা দেন জয়া আহসান, ইমন ও শহীদুল ইসলাম সাচ্চু। আজ মঙ্গলবার থেকে তাঁরাও শুটিংয়ে অংশ নিচ্ছেন। গেল বছরের ১৬ সেপ্টেম্বর এ ছবির শুটিং শুরু হয়েছিল। এরই মধ্যে ছবির সিংহভাগ চিত্রধারণের কাজ শেষ হয়েছে। শিডিউল ও ভিসা জটিলতার কারণে মাঝখানে কিছুদিন শুটিং বন্ধ থাকার পর আবারো শুরু হয়েছে কাজ। দ্রুত কাজ এগোচ্ছে, কারণ আসছে ঈদেই ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন পরিচালক সাফি।

‘ক্যাপ্টেন’ ছবিতে মোট পাঁচটি গান রয়েছে। সব গানই লিখেছেন কবির বকুল। গানগুলোর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন ও কৌশিক হোসেন তাপস। আর তাতে কণ্ঠ দিয়েছেন চন্দন সিনহা, কনা, তাসিফ, আসিফ আকবর, খেয়া ও সাব্বির।

মন্তব্য করুন


 

Link copied