আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট ও ট্রেনে কাটা পড়ে নিহত ২

সোমবার, ১০ আগস্ট ২০১৫, রাত ১০:২০

পাবনা : পাবনা সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন ও ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে একজনের অপমৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- পাবনা পৌর সদরের নারায়ণপুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে শাহিন হোসেন (৩৫) ও ঈশ্বরদী পৌর সদরের ফতে মোহাম্মদপুর এলাকার মৃত একরামুল হকের ছেলে কল্লোল হোসেন (৪২)।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) জুবায়ের আরেফিন জানান, লোকোমোটিভ লাইনের পয়েন্ট দিয়ে রেলওয়ের একটি ইঞ্জিন পাওয়ার কার নিয়ে যাচ্ছিল। এ সময় কল্লোল হোসেন রেললাইন পার হওয়ার সময় ওই পাওয়ার কারের ধাক্কায় রেললাইনের মাঝখানে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তার শরীর দ্বিখণ্ডিত হয়ে মারা যায় সে। খবর পেয়ে  রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। অপরদিকে পাবনা সদর থানার এসআই মনিরুল ইসলাম জানান, শহরের সিংগা বাইপাস এলাকার আক্কাছ আলীর বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় যুবক শাহিন হোসেন। গত দুইদিন আগে একটি হত্যা মামলায় আক্কাস আলীসহ তার পরিবারের চারজনের নামে মামলা হয়। এ কারণে পলাতক থাকায় বাড়িতে কেউ ছিল না। এ সুযোগে বিক্ষুব্ধ কয়েকজন আক্কাছ আলীর বাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। পুলিশের ধারণা, বাড়িতে আগুন দেবার পরও ঘরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়নি। এ কারণে সোমবার সন্ধ্যায় হেরোইনসেবী শাহিন লোহা-লক্কর কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পিডিবির লোকজন বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহিনের লাশ উদ্ধার করে।

মন্তব্য করুন


 

Link copied