আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সরাসরি কথা বলা নারীই ভালো

বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০১৫, রাত ০৯:৫৪

সরলতা

ধরুন কোনো মেয়ে আপনাকে পছন্দ করে অথবা করে না। সরাসরি কথা বলা মেয়েরা আপনাকে মোটেও ঘুরাবে না। কথা প্যাচাবে না। সে সরাসরি কথা বলবে। অপরদিকে যারা মনের কথা চেপে রাখে, বলতে দ্বিধা, তাদের কাছে আপনার ভোগান্তির শেষ নেই। তাই এমন নারীর প্রতি আকর্ষণের বিশেষ কারণ হতে পারে তার সরলতা।

আবেগের প্রকাশ

যেসব মেয়ে কোনো লুকোচুরি পছন্দ করে না তারা নিজের প্রয়োজন সম্পর্কে স্পষ্ট থাকে। আবেগ অনুভূতি প্রকাশেও তার ধরন থাকে স্পষ্ট। কোনো রকম টাল-বাহানা ছাড়াই মনের ইচ্ছা প্রকাশ করবে। নিজের ভূমিকা পালনেও কুণ্ঠাবোধ করবে না। সে কখনো নিজের আচরণে লজ্জা পাবার ভান করবে না।

প্রতারক নয়

যারা সারসরি কথা বলে তারা আর যাই হোক প্রতারক নয়। আপনাকে কথা দিলে তার গুরুত্ব বহন করবে। আপনার অবর্তমানে প্রতারণা করার প্রবণতা তার থাকবে না।

স্বাধীন-নির্ভীক

যেসব মেয়ে সরাসরি কথা বলতে পছন্দ করে তারা কোনো বাধা-বিঘ্নতে ভয় পাবে না। কারো কাছে প্রতিরক্ষারও আশা করে না। নিজের চলাফেরা নিয়ে সে সব সময় সচেতন। যেকোনো সিদ্ধান্ত নিতে গিয়ে সঠিকটাই নেবে। কারো দিকে চেয়ে থাকা তার কাজ নয়।

যুক্তিসঙ্গত তর্ক

যারা সরাসরি কথা বলার সাহস রাখে তাদের চিন্তাভাবনা থাকে একদম পরিষ্কার। কথা বার্তাতে কোনো জড়তা বা খোড়া যুক্তির আশ্রয় থাকে না। তর্ক করলেও তা হবে যুক্তিসঙ্গত। যেকোনো বিষয়ে স্পষ্ট ধারণা থেকেই যুক্তি-তর্কে যাবে।

দায়িত্বশীল

এ ধরনের মেয়েরা খুবেই দায়িত্বশীল হয়। যে কোনো পরিস্থিতি সামলে নেয়ার মতো ক্ষমতা তার থাকে। বাচ্চা, স্বামী, সংসার, চাকরি বা ব্যবসা- সবকিছুতেই তার সমান কর্তব্যপরায়ণতা থাকে। এমন জীবন সঙ্গীনী যেকোনো পুরুষকেই সুখি করতে যথেষ্ট।

মন্তব্য করুন


 

Link copied