আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে শিক্ষকদের সংবর্ধনা

বুধবার, ২ সেপ্টেম্বর ২০১৫, রাত ০৯:৫০

সংবর্ধনা অনুষ্ঠানটি আজ বেলা ১২ টার সময় কবি হেয়াত মামুদ ভবনে বাংলা বিভাগের গ্যালারি কক্ষে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলা বিভাগের ৭ জন শিক্ষক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন বিভাগের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ। অনুষ্ঠানে বিভাগের শিক্ষকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং নতুন ও সাবেক বিভাগীয় অধ্যাপকদ্বয়কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে কবিতা ও সঙ্গীত পরিবেশন করেন বিভাগের শিক্ষার্থী এবং শিক্ষক।

আজ বেলা ১২ টায় বাংলা বিভাগের ৭ জন শিক্ষক এবং ৭ টি ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতিতে সাবেক দুই বিভাগীয় প্রধান এবং নতুন দায়িত্বপ্রাপ্ত শিক্ষককে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানের শুরুতেই সকল শিক্ষককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা। এরপর শুভেচ্ছা বক্তব্য দেন বিভাগের সহকারী অধ্যাপক ড. শফিকুর রহমান। এরপর স্মৃতিচারণমূলক শুভেচ্ছা বক্তব্য রাখেন বিভাগের শিক্ষার্থী সুলতানা বিলকিস, মতিয়ার রহমান, দেবাশীষ মণ্ডল, মোহিত মিঠু। এ সময় বিভাগের শিক্ষার্থীরা বিদায়ী দুই বিভাগীয় প্রধানের প্রতি কতৃজ্ঞতা জানায় এবং নতুন বিভাগীয় 092প্রধানের কাছে শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। শিক্ষার্থীরা নতুন বিভাগীয় প্রধানের কাছে সেশন জট, রেজাল্ট প্রভৃতি বিষয়ের সমস্যা সমাধানের দাবি করেন।

শিক্ষার্থীদের পর বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক ড. নিতাই কুমার ঘোষ। এরপর সঙ্গীত পরিবেশন করেন আব্দুল ওয়াদুদ, সুধা রাণী রায়, কৃষ্ণ রায় এবং আবৃত্তি করেন সুমন কুমার ও মৃদুল হাসান।

সঙ্গীত শেষে পুনরায় বক্তব্য রাখেন বিদায়ী দুই বিভাগীয় প্রধান ড. সরিফা সালোয়া ডিনা এবং ড. নাজমুল হক। এসময় তাঁরা তাঁদের স্মৃতিচারণ করেন এবং আগামী দিনে বিভাগ আরও গতিশীল হবে বলে আশাবাদ প্রকাশ করেন। এছাড়া তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক কথা বলেন। সবশেষে বক্তব্য রাখেন নতুন বিভাগীয় প্রধান ড. সাইদুল হক। তিনি বিভাগের সকল শিক্ষককে এরকম আয়োজনের জন্য ধন্যবাদ জানান। আগামী দিনে শিক্ষার্থীদের নানারকম সমস্যা সমাধান করার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি। সেই সাথে তিনি সমস্যা সমাধানে সকলের সহযোগীতা কামনা করেন। সবশেষে সংবর্ধনা কমিটির আহ্বায়ক এবং সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি ড. পরিমল চন্দ্র বর্মন এর বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠান চলাকালে শিক্ষার্থীদের সাথে শিক্ষকরাও গান কবিতা পরিবেশন করেন।

মন্তব্য করুন


 

Link copied