আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

রংপুর সিটির নির্বাহী ম্যাজিস্ট্রেট এর বিদায় সংবর্ধনা

সোমবার, ৭ সেপ্টেম্বর ২০১৫, বিকাল ০৬:৫০

রংপুর সিটি কর্পোরেশনের সচিব ফজলুল কবীরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু স্বাগত বক্তব্য রাখেন প্যানেল মেয়র ও কাউন্সিলর গোলাম কবীর কাজল, কাউন্সিলর ইদ্রিস আলী, গোলাম সওরয়ার মীর্জা, রসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, সিস্টেম এনালিষ্ট একেএম আহসান ফরিদ, কর কর্মকর্তা আসাদুজ্জামান, লাইসেন্স কর্মকর্তা রাফিউল ইসলাম রাফি, হাসান গোর্কী প্রমুখ।

মেয়র তার বক্তব্যে বলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদুল ইসলামকে সকল কর্মকর্তা ও কর্মচারীর জন্য অনুসরনীয় হয়ে থাকা সহ তার ভবিষ্যত কর্মজীবন ও পারিবারিক জীবনের সফলতা কামনা করেন।

বক্তারা বিদায়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদুল ইসলামের সততা ও যোগ্যতার ভুয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য ২৭তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের সদস্য রাশেদুল ইসলাম নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে রংপুর সিটি কর্পোরেশনে ৩রা নভেম্বর যোগদান করেছিলেন। তিনি উপজেলা নির্বাহী অফিসার পদায়নের নিমিত্ত রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয় যোগদান করবেন। এর আগে তিনি বান্দরবন জেলার এনডিসি হিসেবে পরে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সহকারী কমিশনার এবং রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied