আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

নিখুঁত প্রেমিকের ৫ অনন্য গুণ

সোমবার, ৭ সেপ্টেম্বর ২০১৫, রাত ১১:৩৪

১. সে আপনার কথা শোনে: আমরা যখন কাউকে কোন কথা বলি আমরা আশা করি সে যেন আমাদের সকল কথা মনোযোগ দিয়ে শুনে। সে সবসময় আপনার কথা খুব মনোযোগ সহকারে শুনেন এবং আপনার প্রতিটি কথা মনে রাখেন। সে আপনার আওয়াজ শোনার জন্য ফোন করেন এবং দিন শেষে সারাদিন কি কি করলেন সে বিষয়ে খবর নেন। কারণ, সে সত্যিই আপনার প্রতি অনেক বেশি যত্নশীল।

২. সে তার অনুভব ও অনুভূতি সম্পর্কে কথা বলে: আমাদের সমাজে ছেলেদের কঠিন হতে বলে। তাদের অনুভূতিগুলো লুকিয়ে রাখার কথা বলে। কিন্তু যে আপনাকে সত্যি ভালবাসবে সে আপনাকে বিনা দ্বিধায় তার মনের সকল কথা জানাবে। সে তার জীবনের অতীত, বর্তমান ও আপনার সাথে কীভাবে সে সারাজীবন কাটাতে চায় সে সম্পর্কে আলোচনা করবে।

৩. সে আপনাকে হাসায়: অনেকেই বলে থাকেন হাসি আমাদের জন্য একটি মহৌষধ। সব প্রেমিক অনেক মজাদার কোন মানুষ হয় না তবে নিখুঁত প্রেমিকের অবশ্যই রসিকতাবোধ থাকা উচিৎ। সে যতক্ষণ আপনার সাথে থাকবে আপনাকে হাসানোর চেষ্টা করবে। সে যতই গম্ভীর হোক না কেন আপনার সাথে সে সবসময় হাস্যজ্বল থাকবে।

৪. সে আপনাকে বিশ্বাস করে: সম্পর্কের মাঝে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল বিশ্বাস। তাই সম্পর্কের জন্য বিশ্বাস অপরিহার্য। আপনারা একে-অপরকে মন দিয়ে বিশ্বাস করলে আপনাদের মাঝে কখনও কেউ আসতে পারবে না। একজন নিখুঁত প্রেমিক বলতে সে নয় যে আপনাকে সারাক্ষণ ম্যাসেজ বা ফোন করতে থাকে। সে সবসময় আপনার নিরাপত্তার কথা চিন্তা করবে এবং আপনার যত্ন নিবেন।

৫. সে আপনাকে শ্রদ্ধা করে: প্রত্যেক সম্পর্কে বিশ্বাস থাকার পাশাপাশি শ্রদ্ধাবোধ থাকাও অপরিহার্য। আপনার প্রেমিক যদি সঠিক হয়ে থাকে সে কখনও আপনার গায়ে হাত তুলবে না। সব সম্পর্কতেই ঝগড়া বিবাদ হয়। কিন্তু যত তাড়াতাড়ি তা ভুলে যেয়ে আপনারা একত্রিত হবেন ততই আপনাদের সম্পর্ক ভাল হবে।–সূত্র: লাইফ হ্যাক।

মন্তব্য করুন


 

Link copied