আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

হারাগাছ বিএনপির দ্বি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

সোমবার, ৭ সেপ্টেম্বর ২০১৫, রাত ০৯:৩১

[caption id="attachment_78116" align="alignleft" width="520"] ছবি- রঞ্জিত দাস[/caption]

স্টাফ রিপোর্টার: হারাগাছ বিএনপির দ্বি- বার্ষিক কাউন্সিল অধিবেশনে বক্তারা বলেছেন, বর্তমানেদেশে ক্রান্তিকাল চলছে। সরকারের শত বাধা বিপত্তি উপেক্ষা করে বিএনপি ও দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাদের শান্তিপূর্ণ কর্মসূচী পালন করছে। সরকার মামলা হামলা দিয়ে নেতা কর্মীদের হয়রানি করা হচ্ছে।

সোমবার দুপুরে হারাগাছ পৌর মিলনায়তনে হারাগাছ বিএনপির দ্বি- বার্ষিক কাউন্সিলে বক্তারা এসব কখা বলেন। তারা বলেন, ভোটার বিহিন নির্বাচন করে আওয়ামীলীগ অবৈধভাবে ক্ষমতায় এসেছে। সরকারের অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে কথা বলতে গিয়ে আওয়ামীলীগ তাদের দলীয় নেতাকর্মী এবং পুলিশ -র‌্যাবের মাধ্যমে নির্যাতন করে বিএনপির অসংখ্য পঙ্গুত্ব বরণ করেছে অনেক নেতাকর্মী নিহত হয়েছে। তিনি অবিলম্বে এই সরকারের পদত্যাগ দাবি করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবি জানান।

হারাগাছ পৌর বিএনপির আহবায়ক মোনায়েম হোসেন ফারুকের সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি এমদাদুল হক ভরসা, সহ- সভাপতি ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান আফসার আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রাঙ্গা, দপ্তর সম্পাদক হারুনার রশিদ, তথ্য ও গবেষনা সম্পাদক ইয়ামীন আলী, কোষাধক্ষ্য ও কাউনিয়া উপজেলা চেয়ারম্যান মাহাফুজার রহমান মিঠু, বিএনপির রংপুর জেলা কমিটির সদস্য মোজাম্মেল বসুনিয়া, মতিয়ার খন্দকার, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক ইকবাল আহামেদ, হারাগাছ পৌর বিএনপির যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, খাইরুল ইসলাম, নরুল আমিন, হায়দার আলী, জাহাঙ্গীর আলী পৌর যুবদলের সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম ছাত্রদলের সভাপতি কামরু জ্জামান, সহ-সভাপতি হারুনার রশিদ ও গংগাচড়া বিএনপির যুগ্ন আহবায়ক কামরুল ইসলাম।

মন্তব্য করুন


 

Link copied