আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

বিএনপি নেতা মিনু শঙ্কামুক্ত

বুধবার, ৯ সেপ্টেম্বর ২০১৫, বিকাল ০৫:১১

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে তাকে রামেক হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে আইসিইউতে স্থানান্তর করেন।

রামেক হাসপাতালের হৃদরোগ বিভাগের চিকিৎসক ডা. আবদুল খালেক জানান, তার অবস্থা আশঙ্কাজনক নয়। তাকে আইসিইউতে রাখা হয়েছে।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ এফ এম রফিকুল ইসলাম জানান, ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার কারণে মিনু অসুস্থ হতে পারেন। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে ভয়ের কিছু নেই।

রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র সুপার শফিকুল ইসলাম জানান, মিজানুর রহমান মিনুকে দাঁতের চিকিৎসার জন্য সকালে কারাগার থেকে হাসপাতালের বহির্বিভাগে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন মিনু বুকে ব্যথা অনুভব করেন। পরে তাকে জরুরীভাবে রামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

এদিকে দুপুরে হাসপাতালের আইসিইউতে যান বিএনপি নেতা মিনুর স্ত্রী সালমা শাহাদত। সেখানে তিনি চিকিৎসকদের সঙ্গে কথা বলেন এবং স্বামীর শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন।

পরে তিনি সাংবাদিকদের জানান, বিএনপি নেতা মিনুর শারীরিক অবস্থা ভাল। তবে তাকে প্যাথেডিন ইনজেকশন দেওয়ায় তিনি শুয়ে রয়েছেন। বিকেলে মেডিকেলের বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি টিম গঠন করে পরবর্তী চিকিৎসা দেওয়া হবে।

অন্যদিকে বিএনপি নেতা মিনু অসুস্থ হয়ে পড়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি আবু সাইদ চাঁদসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা সাত মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব মিজানুর রহমান মিনু কারাগারে বন্দী ছিলেন। গত ১৩ জুলাই দুপুরে আদালতে আত্মসমর্পণ করেন তিনি। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মন্তব্য করুন


 

Link copied