আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

মিনুকে সিসিইউ ইউনিটে স্থানান্তর

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০১৫, বিকাল ০৬:১২

তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ (আইসিইউ) ইউনিট থেকে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সিসিইউ ইউনিটে (৩২ নম্বর ওয়ার্ড) স্থানান্তর করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ইউনিটের প্রধান ডা. গোলাম মোস্তফা জানান, মিজানুর রহমান মিনুর শারীরিক অবস্থা ভোর থেকে স্বাভাবিক হতে থাকে। দুপুর পর্যন্ত শারীরিক অবস্থান উন্নতি হলে দুপুর ২টার দিকে তাকে সিসিইউ ইউনিটে স্থানান্তর করা হয়। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা শেষে তাকে হাসপাতালের একটি কেবিনে স্থানান্তর করা হবে। সবমিলিয়ে তিনি এখন শঙ্কামুক্ত।

এর আগে বুধবার বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করায় সকাল সাড়ে ১১টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতলের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র সুপার শফিকুল ইসলাম জানান, দাঁতের চিকিৎসার জন্য বুধবার সকালে মিনুকে কারাগার থেকে হাসপাতালের বহির্বিভাগে আনা হয়। দাঁতের চিকিৎসা চলাকালে হঠাৎ তিনি বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। পরে তাকে জরুরিভিত্তিতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

গত জাতীয় নির্বাচনের আগে ও পরে নাশকতার অভিযোগে পুলিশের করা সাত মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব ও রাজশাহী মহানগর সভাপতি সাবেক মেয়র মিজানুর রহমান মিনু ১৩ জুলাই থেকে কারাগারে আছেন। ১৩ জুলাই দুপুরে আদালতে আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এরপর সর্বশেষ ২৩ আগস্ট নাশকতার মামলায় কারাগারে আটক থাকা বিএনপি নেতা মিজানুর রহমান মিনুকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় জামিনের আবেদন জানান মিনু। পরে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে ফের তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য করুন


 

Link copied