আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর      

 width=
 

পাবিপ্রবি’র ভর্তি ফরম বিতরণ ২৭ সেপ্টেম্বর থেকে

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০১৫, দুপুর ০২:২৪

এদিকে বিশ্ববিদ্যালয়ে চলতি শিক্ষাবর্ষ থেকে নতুন ছয়টি বিভাগ চালু করা হয়েছে। এগুলো হল- নগর ও অঞ্চল পরিকল্পনা, রসায়ন, পরিসংখ্যান, সমাজকর্ম, ইংরেজি ও লোকপ্রশাসন। আগে থেকে রয়েছে কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রনিক এ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন এ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং, স্থাপত্য, গণিত, পদার্থবিজ্ঞান, ফার্মেসি, ভূগোল ও পরিবেশ, ব্যবসায় প্রশাসন, অর্থনীতি ও বাংলা বিভাগ।

বিশ্ববিদ্যালয়ের জনসংযাগ দফতরের সহকারী পরিচালক ফারুক হোসেন চৌধুরী জানান, নতুন ছয়টিসহ ১৯টি বিভাগে মোট ৮৪০টি আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে। আগামী ১৩ নভেম্বর শুক্রবার সি ইউনিটের ভর্তি পরীক্ষা সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত, বি ইউনিটের ভর্তি পরীক্ষা সকাল সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত, এ-১ ইউনিটের ভর্তি পরীক্ষা বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত এবং এ-২ ইউনিটের ভর্তি পরীক্ষা বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

তিনি জানান, পরীক্ষা কক্ষে মোবাইল এবং সকল প্রকার ক্যালকুলেটর ও ইলেকট্রনিক ডিভাইস আনা সম্পূর্ণ নিষিদ্ধ। ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্যাবলী www.pust.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। এছাড়া আবেদনকারী তাৎক্ষণিক যোগাযোগের জন্য ০১৫৫৭৭৩০৭৩১, ০১৫৫৭৭৩০৭৩২, ০১৫৫১৭২৮১০৩ ও ০১৫৫১৭২৮১০৪ নম্বর ব্যবহার করতে পারবেন।

মন্তব্য করুন


 

Link copied