আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

লালমনিরহাটের ৫৯ টি বিলুপ্ত ছিটমহলে জন্য ৬০ কোটি টাকা

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০১৫, বিকাল ০৭:১৮

 নিয়াজ আহেমদ সিপন, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের বিলুপ্ত ৫৯টি ছিটমহলসহ দেশের ১১১টি বিলুপ্ত ছিটমহলে রাস্তা, ব্রিজ-কালভার্টসহ আর্থসামাজিক উন্নয়নে ১৭০ কোটি টাকার কাজ করা হবে। লালমনিরহাটে বিলুপ্ত ছিটমহলগুলো পরিদর্শনে এসে এসব কথা বললেন এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী।

শনিবার বিকেল ৫ টায় লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার সদ্য বিলুপ্ত বাঁশ কাটা ১১৯ নং ছিটমহল পরিদর্শন শেষে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় প্রধান প্রকৌশলী জানান লালমনিরহাটসহ ১১১ ছিটমহলগুলোর জন্য ১৭০ কোটি টাকার উন্নয়ন কাজ করা হবে। এর আওতায় কমিউনিটি ক্লিনিক, রাস্তাঘাট, স্কুলসহ অন্যান্য অবকাঠামোর নির্মান করা হবে বলেও তিনি জানান। এছাড়াও লালমনিরহাট জেলার ৫৯টি বিলুপ্ত ছিটমহলে ৬০ কোটি টাকার উন্নয়ন হবে।

অনুন্নত বিলুপ্ত ছিটমহলবাসীর উন্নয়নে আরো বরাদ্দ প্রয়োজন হলে সেজন্য সরকারকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে সুপারিশ করা হবে। চলতি বছরের ডিসেম্বর মাসে বিলুপ্ত ছিটমহলগুলোর উন্নয়ন কাজ শুরু করা হবে।

এ সময় এলজিইডির তত্তাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোসেন, মশিউর রহমান প্রকৌশলী (রংপুরঅঞ্চল),আলী আশরাফ (প্রকল্প পরিচালক,বিলুপ্ত ছিটমহল), পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল, পাটগ্রাম নির্বাহী অফিসার নুর কুতুবুল, প্রকৌশলী শেখ আল আমিন খাঁন সহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied