আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

পাবনায় জামাতার ছুরিতে আহত আ. লীগ নেত্রীর মৃত্যু

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০১৫, রাত ০৮:১২

মৃত নূরজাহান বেগম পাবনা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি। পৌর এলাকার দক্ষিণ রাঘবপুর এলাকায় তার বাসা।

পাবনা সদর থানার ওসি আহসানুল হক জানান, মঙ্গলবার বিকালে ছুরির আঘাতে আহত হওয়ার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মারা যান। শাশুড়িকে ছুরিকাঘাত করার পর নূরজাহানের জামাতা আবদুল্লাহ আল মামুন পালিয়ে যান ।

 জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন নাহার রেখা বলেন, নূরজাহানের জামাতা আবদুল্লাহ আল মামুন স্ত্রীসহ নূরজাহানের দক্ষিণ রাঘবপুর এলাকার বাসাতেই থাকতেন। মঙ্গলবার বিকালে জামাতা মামুন নূরজাহানের কাছে ৫০ হাজার টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে মামুন নূরজাহানের বুকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

গুরুতর জখম অবস্থায় দ্রুত উদ্ধার করে তাকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে এবং পরে অবস্থার অবনতিতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানান মৃতের এই রাজনৈতিক সহকর্মী।

ওসি আহসানুল বলেন, এ ঘটনায় বুধবার বিকাল পর্যন্ত কোনো মামলা না হলেও পুলিশ প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নিচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied