আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

"খালেদা জিয়ার একটাই জায়গা কারাগার"

সোমবার, ১২ অক্টোবর ২০১৫, রাত ১১:৫০

সোমবার বিকেলে রাজশাহী নগরীর গণকপাড়ায় জেলা ও মহানগর জাসদের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, ‘বেগম খালেদা জিয়া যে নির্মম আগুনসন্ত্রাস বাংলাদেশের ওপর চাপিয়ে দিয়েছিল; এই নির্মমতার পরে খালেদা জিয়ার একটাই জায়গা কারাগার।

মন্ত্রী বলেন, আমরা ২১ আগস্ট খুনীদের বিচার করব, আগুন সন্ত্রাসের বিচার করব। এই ব্যাপারে শঙ্কামুক্ত থাকুন। কোনো ছাড় নেই। কাউকে ছাড় দেওয়া হবে না।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ‘পথ দুইটা। গণতেন্ত্রর পথ বাংলাদেশের পথ আর তালেবানী পথ। যদি বাংলাদেশের পথে থাকতে চান তাহলে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের গাড়িতে উঠুন। আর যদি তালেবানী ও আফগানীদের পথে চলতে চান, তাহলে খালেদা জিয়ার পিছ ধরেন।

মন্ত্রী বলেন, এখানে কোনো মিটমাট নাই, যুদ্ধাপরাধী ও আগুন সন্ত্রাস সাথে নিয়ে কোনো সংলাপ বাংলাদেশে হবে না। তাদের সঙ্গে মিটমাট মানে বাংলাদেশকে জঙ্গিবাদের কাছে ইজারা দিয়ে দেওয়া।

তথ্যমন্ত্রী আরও বলেন, ইতিহাসের লেখন- চোরাগোপ্তা হামলার মধ্য দিয়ে একজন বিদেশীকে নাগরিককে মারতে পারো, আমার মতো ইনুকে হত্যা করতে পারো। কিন্তু বাংলাদেশের পথকে নষ্ট করতে পারবে না। ৭১ এ পারেনি, ৭৫ এ পারেনি। ২১ আগস্টের পর পারেনি, এবারও পারবা না।’

তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকারের বিকল্প কখনোই জঙ্গিবাদ, আগুনসন্ত্রাসী ও যুদ্ধাপরাধীদের সরকার হতে পারে না।’

রাজশাহী জেলা জাসদের সভাপতি এ্যাডভোকেট মজিবুল হক বকু’র সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ শিবলী, মহানগর জাসদের সভাপতি প্রদীপ মৃধা ও জেলা জাসদের সাধারণ সম্পাদক শফিউর রহমান শফি। রাজশাহী মহানগর জাসদের সাংগঠনিক সম্পাদক আমিরুল কবির বাবু’র পরিচালনায় জনসভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ও জাতীয় শ্রমিক জোটের জেলা সভাপতি মাসুম আহম্মেদ টিটু।

মন্তব্য করুন


 

Link copied