Today: 20 Jul 2017 - 10:28:56 pm

বগুড়া আসছেন প্রধানমন্ত্রী

Published on Thursday, October 29, 2015 at 7:41 pm

Hasina PMবগুড়া: আগামী ১২ নভেম্বর বগুড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন বিকেলে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে জনসভায় তার ভাষণ দেয়ার কথা রয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, ওই জনসভায় বগুড়াকে সিটি কর্পোরেশন ঘোষণাসহ উন্নয়নমূলক কাজের ঘোষণা করতে পারেন তিনি।

জানা গেছে, ১২ নভেম্বর বগুড়া সেনানিবাসের এক কর্মসূচিতে অংশগ্রহণের জন্য সেখানে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন দুপুরে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

জনসভা সফল করার লক্ষ্যে ইতিমধ্যেই ব্যাপক প্রস্তুতি শুরু করেছে জেলা আওয়ামী লীগ। এছাড়া আগামী ৩১ অক্টোবর জেলা কমিটির বর্ধিত সভা আহ্বান করা হয়েছে। এতে জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

জনসভায় প্রধানমন্ত্রী বগুড়াকে সিটি কর্পোরেশন ঘোষণাসহ উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ঘোষণা করতে পারেন বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে ইতোমধ্যে প্রস্তুতি শুরু করা হয়েছে। শনিবার জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস জানান, ১২ নভেম্বর জনসভা সফল করার লক্ষ্যে ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিত করতে সকল ইউনিটকে জানানো হয়েছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ ২০০৮ সালের নির্বাচনের আগে বগুড়ায় গিয়েছিলেন। সে সময়ে তিনি বগুড়া সার্কিট হাউসে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছিলেন বলে দলীয় সূত্রে জানা গেছে।