আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

প্রকাশক দীপন হত্যার প্রতিবাদে রংপুরে বিক্ষোভে সমাবেশ

রবিবার, ১ নভেম্বর ২০১৫, রাত ০৮:৪৫

[caption id="attachment_83840" align="alignleft" width="547"] ছবি- রঞ্জিত দাস[/caption]

মহানগর প্রতিনিধি: প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যা ও তিনজনকে কুপিয়ে গুরুতর আহতের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে রংপুরের বিভিন্ন সংগঠন।

রোববার বিকালে রংপুর প্রেসক্লাবের সামনে এক সমাবেশে এ দাবি জানানো হয়।

জেলার সব প্রগতিশীল সাংস্কৃতিক, রাজনৈতিক, পেশাজীবী ও ছাত্র সংগঠনের ব্যানারে এই কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। একের পর এক লেখক-ব্লগার ও প্রকাশক হত্যাকে ‘বিচ্ছিন্ন ঘটনা’ হিসেবে বর্ণনা করে স্বরাষ্ট্রমন্ত্রীর দেওয়া বক্তব্যের তীব্র প্রতিবাদ জানান সমাবেশের বক্তারা।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির রংপুর জেলা সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মান্টু বলেন, “গত আড়াই বছরে লেখক-ব্লগার ও গণজাগরণ মঞ্চের সংগঠকসহ ছয়জনকে কুপিয়ে হত্যা করা হলেও প্রকৃত খুনিরা আজও গ্রেপ্তার হল না। বরং এসব হত্যাকাণ্ড নিয়ে সরকারের লুকোচুরি খেলা দেখছি।আমরা আর লুকোচুরি খেলা দেখতে চাই না। অবিলম্বে লেখক-ব্লগার ও প্রকাশক হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার দেখতে চাই।”

[caption id="attachment_83841" align="alignright" width="500"]
Ronjit photo-2.............01-11-15 ছবি- রঞ্জিত দাস[/caption]

সমাবেশে মুক্তিযোদ্ধা কমান্ডারস ফোরাম রংপুর বিভাগীয় কমিটির সভাপতি মোজাফফর হোসেন চান, উদীচী শিল্পী গোষ্ঠীর জেলা সহ-সভাপতি ড. শাশ্বত ভট্টাচর্য, বাসদ সমন্বয়ক আব্দুল কুদ্দুস, তেল গ্যাস খনিজ সম্পদ ও বন্দও রক্ষা কমিটির জেলা সভাপতি সৈয়দ মামুনুর রহমান, প্রজন্ম ৭১ এর জেলা সভাপতি দেবদাস ঘোষ দেবু, নারী নেত্রী মোশফেকা রাজ্জাকও বক্তব্য দেন।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রংপুর জেলা শাখার নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে এসে সমাবেশ সংহতি প্রকাশ করেন। একই দাবিতে বিকালে রংপুর শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে স্থানীয় গণজাগরণ মঞ্চের কর্মীরা।

মন্তব্য করুন


 

Link copied