আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

৪ দিনেও উদঘাটন হয়নি মোটর সাইকেল চালক হত্যাকান্ড রহস্য

সোমবার, ১৬ নভেম্বর ২০১৫, রাত ০৯:২১

পারিবারিক সূত্রে জানা গেছে, আমির হোসেন দীর্ঘদিন ধরে মোটর সাইকেলে যাত্রী পরিবহন করে আসছিল। অন্যদিনের মতো গত শুক্রবারও সকাল ১০ টার দিকে তার টিভিএস মেট্রো মোটর সাইকেল নিয়ে বাড়ী থেকে বেরিয়ে পার্শ্ববর্তি কামালখামার গ্রামের আমবাড়ী মোড়ে যায়। সেখানে ওয়াহেদ আলীর পুত্র হান্নান নামের এক যুবককে মোটর সাইকেলটি দিয়ে সে অন্যত্র চলে যায়। হান্নান রাত ৯ টার দিকে যথারীতি তার মোটর সাইকেলটি ঐ মোড়ে তাকে ফেরত দেয়। এরপর সেখান থেকে সে কোথায় গেছে তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি। তবে হত্যাকান্ডের স্থান থেকে ২ কিঃমিটার পূর্ব দিকে মুন্সিবাড়ী নামক বাজারে রাত ২ টার দিকে অজ্ঞাত দুই যুবকসহ তাকে দেখা গেছে বলে ঐ বাজারের একটি সূত্র জানান।

গত শনিবার দুপুরে গলা কাটা অবস্থায় তার লাশ পাওয়া গেলে দিনভর ঐ স্থানে কেউ লাশ সনাক্ত করতে না পারায় পুলিশ থানায় নিয়ে আসে। লোকমূখে লাশ পাওয়ার খবর শুনে পিতা সন্ধায় থানায় এসে পূত্রের লাশ সনাক্ত করেন। এসময় পরনে লুঙ্গি ও গেঞ্জি তার হলেও পরিহিত জ্যাকেটটি তার নয় বলে পিতা পুলিশকে জানান। পরিবারের দাবি, বেশ কিছুদিন থেকে পাশ্ববর্তি জানজায়গির গ্রামের ২ যুবক মোটরসাইকেলসহ তাকে নিয়ে রহস্যজনক ভাবে ঘোরাফেরা করতো।

এ ব্যাপারে আমিরের পিতা ঐ ২ যুবককে সর্তক করেও দিয়েছিলেন। এরপরেও তারা নিবৃত হয়নি। অনেকের ধারনা , তার কোন ঘনিষ্ঠ বন্ধু পেশাদার খুনিদের সহযোগীতায় তাকে নির্মমভাবে হত্যা করে মোটর সাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়। ২ বোন, ১ ভাইয়ের মধ্যে আমির হোসেন সবার ছোট। আড়াই বছর আগে সে বিয়ে করে। তার ৬ মাস বয়সি একটি কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় মৃত আমির হোসেনের স্ত্রী পলি বেগম গত ১৪ নভেম্বর বাদি হয়ে উলিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

তদন্তকারী কর্মকর্তা এস.আই ফজলুর রহমান জানান, ঘাতকদের ধরতে নিবিড়ভাবে অনুসন্ধান চলছে। অচিরেই রহস্য উদঘাটন করেত সক্ষম হবো।

মন্তব্য করুন


 

Link copied