আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু      

 width=
 

সিরাজগঞ্জে বিএনপি-জামায়াতের ২০ নেতাকর্মী আটক

সোমবার, ২৩ নভেম্বর ২০১৫, বিকাল ০৫:৩১

হরতালের আগের রাত রোববার পুলিশের অভেযানে তাদের আটক করা হয়। আটকরা হলেন- নাজিম উদ্দিন, জহুরুল ইসলাম, আসাদুল প্রামানিক, নান্নু মিয়া, নাজমুল, হাসান আলী, আবু কালাম, আব্দুল মালেক, মনসুর আলী, মোশারফ হোসেন, ফজলুল হক, আবুল কালাম, জহরুল ইসলাম, বেলাল হোসেন, বাহাদুর আলী, জহরুল, লিটন, জালাল উদ্দিন ও আলহাজ্ব উদ্দিন।
এদিকে যুদ্ধাপরাধী আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ফাঁসি কার্যকরের প্রতিবাদে সোমবার সকাল-সন্ধা হরতাল ডাকলেও সিরাজগঞ্জে মাঠে ছিল না জামায়াত-শিবির। হরতালের কারণে আন্তঃজেলার বেশ কিছু বাস চলাচল করলেও ঢাকা ও উত্তরাঞ্চলগামী দূরপাল্লার যানবাহন বন্ধ ছিল। শহরের পরিস্থিতি ছিল স্বাভাবিক।
উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউশিক আহম্মেদ ২০ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ১১ জনের নামে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। বাকীদের বিরুদ্ধে নাশকতা ও পুলিশের কাজে বাঁধাদানের অভিযোগ রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied