আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রাণীশংকৈলে স্কুল মাঠে আনন্দ মেলার নামে নগ্ন নৃত্য

মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫, দুপুর ১০:১৬

২৩ নভেম্বর সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার মহারাজা হাটের পার্শ্বে মহারাজা উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয়,চাইল্ড কেয়ার কিন্ডার গার্ডেন স্কুল মাঠে চলছে আনন্দ মেলা । মেলায় বিকাল ৪টা হতে শুরু হয়ে ১০ টা পর্যন্ত চলে ঝর্না ডিসকো হাউস, মৌসুমী ডিসকো হাইস, রজনী গন্ধা ডিসকো হাউস সহ ৬ টি ভ্যারাইটিস শো এসবের দর্শক হচ্ছে স্কুল গামী ছাত্র সহ উঠতি বয়সের যুবকরা। রাত ১১ টায় শুরু হয়ে রাত ভর চলে আদি রংমহল অপেরার নগ্ন নৃত্যের প্রতিযোগীতা।

এছাড়াও মেলায় র‌্যাফেল ড্র’র নামে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে সততা লটারী । স্থাণীয় কয়েক জন অবিভাভক বলেন চলছে পি এসসি ও এবতেদায়ী পরীক্ষা, সামনে এসএসসি পরীক্ষা ঘনিয়ে এসেছে তাই মেলা বন্ধ করা দরকার।

এ প্রসঙ্গে মেলা কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান যোতিষ চন্দ্র রায় বলেন ৭ নভেম্বর উদ্ভোধন হলে ও ১৫ নভেম্বর থেকে ১০ দিনের জন্য আমরা অনূমতি পেয়েছি । এ মেলাটি বিনোদনের জন্য আয়োজন করেছি তেমন কোন আয়ের উৎস নেই যা আয় হয় তা থানা পুলিকে দিতে হয়। স্কুল মাঠে মেলার আয়োজনের ব্যাপারে তিনি বলেন স্কুল ৩ টায় ছুটি হয় তার পর আমরা মেলার কার্যক্রম শুরু করি।

থানা অফিসার ইনর্চাজ রেজাউল করিম মেলায় নগ্ন নৃত্যের ব্যাপারে এ প্রতিনিধিকে বলেন, আসলে এ উপজেলায় কয়েক দিন ধরে ২ জন মন্ত্রী আসার কারণে ব্যাস্ত ছিলাম এ জন্য মেলার খোজ খবর নেওয়া হয়নি। আজ থেকে সামাজিক যাত্রা না চললে বিষয়টি কঠোর হস্তে দমন করা হবে।

জেলা প্রশাসক মুকেশ চন্দ্র বিশ্বাস বলেন, মেলার ১০ দিনের অনূমতি দেওয়া হয়েছে তবে সেখানে যাত্রা, ভ্যারাইটিস শো, লটারী চলবেনা । স্কুল মাঠে বানিজ্যিক মেলার ব্যাপারে তিনি বলেন বিষয়টি আমি জানি না যদি চলে বিষয়টি আমি দেখছি।

সুধিমহলের প্রশ্ন যাত্রা, ভ্যারাইটিজ সোর অনুমতি না থাকলেও কোন অজ্ঞাত করনে র‌্যাফেল ড্র, ভ্যারাইটি সো. যাত্রার নামে নগ্ন নৃত্য চালানোর ক্ষমতা কোথা থেকে পায় তারা। ক্ষমতাধর কর্মকর্তাদের অনুমতি উপেক্ষা করে তারা সমাজ নষ্ট করছে এদের কি কাঠগড়ায় দাড় করানো আইনের আওতায় পড়েনা। নানা প্রশ্ন তুলে ধরলেন পরিবেশবিদগণ।

মন্তব্য করুন


 

Link copied