আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

"পৌর নির্বাচনে নৌকাই জয়ী হবে"

বুধবার, ২৫ নভেম্বর ২০১৫, সকাল ০৯:১২

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সদ্য প্রয়াত সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী খানের (রাজা খাঁ) স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

মানবাতবিরোধী অপরাধীদের ফাঁসির রায় কার্যকর প্রসঙ্গে তিনি বলেন, এ রায় বাস্তবায়ন করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশি-বিদেশি অনেক চাপ সইতে হয়েছে। প্রাণের ভয়কে উপেক্ষা করে অনেক চাপ তিনি মোকাবেলা করেছেন।জিয়া,এরশাদ ও খালেদা জিয়া স্বাধীনতাবিরোধী ও যুদ্ধাপরাধীদের মন্ত্রী, এমপি এবং রাষ্ট্রদূত বানিয়েছিল। শেখ হাসিনা তাদের শাস্তির ব্যবস্থা করে জাতিকে কলঙ্কমুক্ত করছেন।

আওয়ামলীগ নেতা আব্দুস সালাম মাস্টারের সভাপতিত্বে স্মরণসভায় সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত নারী সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়াসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied