আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বুধবার, ২ ডিসেম্বর ২০১৫, দুপুর ১২:১১

মঙ্গলবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের চক আলমপুর তিনসাকো এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার স্কোয়ার্ডন লিডার মোবাশ্বের রহিম জানান, রাত আড়াইটার দিকে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি টহল দল ওই এলাকা দিয়ে যাচ্ছিল। এসময় দুর্বৃত্তরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করলে, র‌্যাবও পাল্টা গুলি করে। এভাবে প্রায় আধাঘণ্টা উভয়পক্ষের মধ্যে গুলি বিনিমিয় হয়। পরে স্থানীয় থানা পুলিশও ঘটনাস্থলে উপস্থিত হয়। রাত ৩টার দিকে আম বাগান সার্চ করে মিলনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি রিভলবার, পাঁচ রাউন্ড গুলি ও চারটি ককটেল উদ্ধার করা হয়।

নিহত মিলনের মা ফিরোজা বেগম (৫০) জানান, তার ছেলে ঢাকার মিরপুরে রাজমিস্ত্রীর কাজ করত। ১৯ নভেম্বর র‌্যাবের লোকজন তাকে তুলে নিয়ে যায়। পরে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী র‌্যাব ক্যাম্পে যোগাযোগ করে তার সন্ধান না পাওয়ায়, ঘটনার ৪দিন পর তিনি মিরপুর থানায় একটি জিডি করেন।

মন্তব্য করুন


 

Link copied