Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ :: ২৩ অগ্রহায়ণ ১৪২৬ :: সময়- ১১ : ৫৪ পুর্বাহ্ন
Home / বগুড়া / বগুড়ায় ৬ মেয়র ও ২০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

বগুড়ায় ৬ মেয়র ও ২০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

election বগুড়া: বগুড়ার নয় পৌরসভার মেয়র ও নারী-পুরুষ কাউন্সিলর প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ৬ মেয়র ও ২০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

রোববার (০৬ ডিসেম্বর) সকাল ১০টা থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত জেলার সদর, গাবতলী, কাহালু, নন্দীগ্রাম, শেরপুর, ধুনট, সারিয়াকান্দি, শিবগঞ্জ ও সান্তাহার পৌরসভায় মেয়র পদে দাখিলকৃত ৩৬জন এবং সংরক্ষিতসহ মোট ৫২২জন কাউন্সিলর প্রার্থীর দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের কাজ সম্পন্ন করেন জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

যাচাই বাছাই শেষে সারিয়াকান্দি পৌরসভায় বিএনপি দলীয় মেয়র প্রার্থী টিপু সুলতানসহ মোট ৬জন মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। এছাড়া কাউন্সিলর পদে বাতিল করা হয়েছে মোট ২০জন প্রার্থীর। এরমধ্যে সংরক্ষিত (নারী) কাউন্সিলর ৫জন ও পুরুষ কাউন্সিলর ১৫জন।

মেয়রের প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ ও বিএনপির ১৮জন, স্বতন্ত্র ০৯জন, জামায়াত, ইসলামী ঐক্যজোট, ইসলামী আন্দোলন, জাতীয় পার্টি ও জাসদের ১জন করে, ন্যাশনাল পিপলস পার্টির ২জন এবং ২জন বিদ্রোহী প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া নারী কাউন্সিলর পদে ১২৪ ও পুরুষ কাউন্সিলর পদে ৩৯৮জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

রোববার সন্ধ্যায় সারিয়াকান্দি উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফুল হক জানান, মেয়র পদে বিএনপি দলীয় প্রার্থী টিপু সুলতান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হামিদ সর্দার, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ফারাজী ও কাউন্সিলর পদে সংরক্ষিত (নারী) ৩ জন ও পুরুষ ৭জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। আর মেয়র পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আলমগীর শাহী সুমন ও ২জন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

সংশ্লিষ্ট উপজেলার নির্বাচন কর্মকর্তারা জানান, কাহালু পৌরসভায় মেয়র পদে জামায়াতের প্রার্থী অধ্যক্ষ জহুরুল ইসলাম বাদশা, কাউন্সিলর পদে সংরক্ষিত (মহিলা) ১জন, নন্দীগ্রামে মেয়র পদে জাসদের মাহবুবুর রহমান রোস্তম, কাউন্সিলর পদে ১জন, শেরপুরে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী রাসেল মাহমুদ, কাউন্সিলর পদে সংরক্ষিত (নারী) ১জন ও পুরুষ ৩জন, সদরে কাউন্সিলর পদে ২জন, গাবতলীতে কাউন্সিলর পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র বাতিল করা হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful