আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

দুদিনেই পয়সা উসুল

সোমবার, ৭ ডিসেম্বর ২০১৫, দুপুর ১২:০৭

প্রথম দিনের আয় প্রযোজক, পরিচালকসহ গোটা টিমের প্রত্যাশা অনেকটাই বাড়িয়ে দিযেছিল। উল্লেখ্য, হেট স্টোরি ২ মুক্তির প্রথম দিনের আয় ছিল ৫ কোটি ৪৬ লাখ রূপি। এ তো গেল বক্স অফিসের খবর।

এবার ছবির গল্প নিয়ে আলোচনায় আসা যাক। হেট স্টোরি সিরিজের আগের দুটি সিকুয়েলের সঙ্গে এর গল্প কিন্তু বেশ আলাদা। ওই সিনেমা দুটিতে ছবির নায়িকা কোনও না কোনও ভাবে আক্রান্ত বা প্রতারিত। যার প্রতিশোধ নেওয়ার চেষ্টাতেই চিত্রনাট্য এগিয়েছে। কিন্তু হেট স্টোরি ৩ সে পথে হাঁটেনি। এই ছবিতে কর্পোরেট রেষারেষি যেমন আছে, তেমনই যৌন আবেদনে ভরা ত্রিমুখী টানাপড়েনও আছে। এসবের সঙ্গে দুই পুরুষ সিংহের আত্মমর্যাদার দ্বন্দে মিলেমিশে একটি টানটান উত্তেজনাময় থ্রিলার হেট স্টোরি সিরিজের এই তৃতীয় সিনেমাটি।

এই সিনেমায় মুম্বাইয়ের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী আদিত্য দিওয়ানের চরিত্রে রয়েছেন শরমন যোশী। আদিত্যর স্ত্রী সিয়ার ভূমিকায় জারিন খান এবং এই গল্পের যাবতীয় রেষারেষি, ত্রিমুখী যৌন আবেদন যাঁর জন্য সেই সৌরভ সিঙ্ঘানিয়ার চরিত্রে রয়েছেন করণ সিং গ্রোভার। আর এক জনের নাম না বললে এই গল্পে কর্পোরেট দুনিয়ায় টিকে থাকা এবং তরতরিয়ে উন্নতি করার গল্পটাই জানা হবে না। তিনি ডেইজি শাহ, এই ছবিতে যিনি আদিত্য দিওয়ানের ঘনিষ্ঠ বন্ধু এবং দিওয়ান ইন্ডাস্ট্রিজের একজন হোতা কায়া শর্মা। যিনি একজন সামান্য রিসেপসনিস্ট থেকে খুব অল্প সময়ের মধ্যেই দিওয়ান ইন্ডাস্ট্রিজের শীর্ষে পৌঁছে যান।

সমালোচকদের দৃষ্টিতে, এই সিনেমায় প্রত্যেকেই বেশ ভালো কাজ করেছেন। তবে চিত্রনাট্যে উত্তাপ ছড়ানো চুমুর দৃশ্য, টগবগে যৌনতা এবং যৌন আবেদনে ভরা ত্রিমুখী টানাপড়েন ছাড়া তেমন কিছুই নেই। তা সত্ত্বেও শরমন যোশী তাঁর অভিনয়ের মাধ্যমে এই গল্পের গভীরতা বাড়ানোর আপ্রাণ চেষ্টা করেছেন। অন স্ক্রিন এই প্রথম এত বোল্ড দৃশ্যে দেখা যাচ্ছে জারিন খানকে। তাই এটা তাঁর পক্ষে একটা বড় চ্যালেঞ্জ ছিল। এ ক্ষেত্রে বলা যেতেই পারে যে তিনি শতভাগ সফল। কারণ তাঁকে কেন্দ্র করে গড়ে উঠেছে যৌন আবেদনে ভরা একাধিক উত্তেজক মুহূর্ত। বলতে দ্বিধা নেই, এই দৃশ্যগুলোর টানেই দেশজুড়ে সিনেমা হলগুলিতে ভিড়।

মন্তব্য করুন


 

Link copied