আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

আমি বাংলাদেশের বৈধ রাষ্ট্রপতি ছিলাম: এরশাদ

সোমবার, ৭ ডিসেম্বর ২০১৫, রাত ১১:০৫

সম্প্রতি জিয়াউর রহমান ও এইচএম এরশাদকে সাবেক রাষ্ট্রপতি বলে প্রধানমন্ত্রীর মন্তব্য প্রসঙ্গে সোমবার রংপুর পল্লী নিবাসে সাংবাদিকদের প্রশ্নে এরশাদ এসব কথা বলেন।

তিনি বলেন, এ প্রসঙ্গে কে কী বললো সেটা বিবেচ্য নয়। প্রধানমন্ত্রী হয়তো জিয়াউর রহমান প্রসঙ্গে বলতে গিয়ে আমাকে টেনেছেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, পৌর নির্বাচন সুষ্ঠু হবে কিনা, সে বিষয় নিয়ে আমার সন্দেহ আছে। সকল মানুষের মনেও সন্দেহ আছে।

তিনি অভিযোগ করে বলেন, 'আমার অনেক প্রার্থীকে নমিনেশন সাবমিট করতে দেয়া হয়নি। এখনো অনেক প্রার্থীকে মনোনয়ন তুলে নেয়ার জন্য চাপ দেয়া হচ্ছে। এটা হতে পারে না।

`এই সরকার যদি নির্বাচন সুষ্ঠু করতে পারে, তবে এই সরকারের আগের সব দুর্নাম ঘুচে যাবে। এ সময় সাবেক বাণিজ্য মন্ত্রী জি এম কাদের, রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব সাবেক এমপি আসিফ শাহরিয়ার উপস্থিত ছিলেন।

এরআগে দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে আসেন এরশাদ। সেখান থেকে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে তাকে রংপুর পল্লী নিবাসে নিয়ে আসেন নেতাকর্মীরা। শোভাযাত্রার নেতৃত্ব দেন সিটি কাউন্সিলর শাফিউল ইসলাম শাফি।

পৈত্রিক বাড়ি পরিদর্শনে মঙ্গলবার সকালে ৫ দিনের সফরে বুড়িমারি স্থলবন্দর হয়ে ভারত যাবেন। ১২ ডিসেম্বর তিনি রংপুর ফিরে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

মন্তব্য করুন


 

Link copied