Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৮ মার্চ, ২০২০ :: ১৪ চৈত্র ১৪২৬ :: সময়- ৮ : ১১ অপরাহ্ন
Home / রাজশাহী / অপহৃত হয়েছেন ছাত্রলীগ নেতা সোহাগ, মুক্তিপণ দাবি

অপহৃত হয়েছেন ছাত্রলীগ নেতা সোহাগ, মুক্তিপণ দাবি

rab gum_94230রাজশাহী : ছাত্রলীগ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখার তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুজ্জামান সোহাগকে অপহরণ করা হয়েছে। ঘটনার তিন দিন পর অজ্ঞাত একটি মোবাইল ফোন নম্বর থেকে মুক্তিপণ চেয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা।

অপহৃত ছাত্রলীগ নেতা সোহাগের বাবা আক্কাস উজ জামান জানান, তার ছেলের শ্বশুরের কাছে দুপুর একটার দিকে অজ্ঞাত মোবাইল ফোন নম্বর থেকে একটি কল আসে। এসময়  তাকে বলা হয়, সোহাগকে পেতে চাইলে এক লাখ টাকা মুক্তিপণ দিতে হবে।

তিনি আরো বলেন, আমরা ঘটনাটি পুলিশ এবং র‌্যাবকে জানিয়েছি। পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়েছেন।

সোহাগের শ্বশুর শেখ রেজাউর রহমান জানান, দুপুরে তার কাছে একটি ফোন আসে। এসময় তাকে বলা হয়, আপনার জামাইকে যদি সুস্থভাবে ফিরে পেতে চান তাহলে তাদের কিছু খরচাপাতি দেন। সে ভালো আছে, কোনো সমস্যা নেই। কতো টাকা দেওয়া লাগবে জিজ্ঞাসা করলে ওপাশ থেকে বলা হয়, এক লাখ টাকা দেবেন। আর এর জন্য সোহাগের বাবার সঙ্গে কথা বলবেন বলে ফোনে পরামর্শ দেওয়া হয়।

শেখ রেজাউর রহমান বলেন, এরপর গুজব ওঠে পিরোজপুর নাকি সোহাগকে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গেছে। আমি তখন ফোন কেটে দেই। যখন বুঝি সোহাগকে পাওয়ার কথা আসলে গুজব, তখন আবার ওই নম্বরে ফোন দেই। কিন্তু ফোন নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে।

অপহৃত শিক্ষার্থী সাইফুজ্জামান সোহাগ রুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক। তার বাড়ি রাজশাহী নগরীর রাজপাড়ার তেরোখাদিয়া পশ্চিমপাড়ায়।

প্রসঙ্গত, বুধবার দিবাগত রাত তিনটার সময় র‌্যাব পরিচয়ে ৮ থেকে ১০ জন ব্যক্তি সাদা একটি মাইক্রোবাসে এসে সোহাগকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এসময় তার ৮০ হাজার টাকার ক্যামেরা, ল্যাপটপ ও তার স্ত্রীর গহনাও নিয়ে যায় অপহরণকারীরা। এ ঘটনায় সোহাগের বাবা নগরীর রাজপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান বলেন, সোহাগের শশুরের সঙ্গে ফোনে কথা বলার বিষয়টি সম্পর্কে আমরা অবহিত আছি। রাতে এ বিষয়ে সোহাগের বাবা একটি অভিযোগ দায়ের করবেন বলে আমাকে জানিয়েছেন।

এদিকে র‌্যাব-৫, রাজশাহীর অধিনায়ক লে. কর্নেল মাহবুব র‌্যাব সদস্যদের জড়িত থাকার বিষয়টি অস্বীকার করে বলেছেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। ঘটনাটি অনুসন্ধানের জন্য র‌্যাবের গোয়েন্দা সদস্যরা মাঠে কাজ করছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful