আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

জাপানি নাগরিক হত্যায় জেএমবি নেতার জবানবন্দি

মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০১৫, সকাল ০৯:০৫

রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোমবার সন্ধ্যায় জাপানি নাগরিক, রংপুরের কাউনিয়ায় আওয়ামী লীগ নেতা ও মাজারের খাদেম রহমত আলী হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন তিনি। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক শফিউল আলম তার জবানবন্দি রেকর্ড করেন।

সরকারী কৌঁসুলি (পিপি) আব্দুল মালেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, কাউনিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জানান, জেএমবি নেতা ইসাহাক আলী আদালতে দেওয়া জবানবন্দিতে জাপানি নাগরিক কুনিও হোশি, আওয়ামী লীগ নেতা ও মাজারের খাদেম রহমত আলীকে হত্যার ঘটনায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন। সেই সঙ্গে কারা কারা ওই সব হত্যাকাণ্ডে জড়িত ছিল তাদের নাম উল্লেখ করেছেন জেএমবি নেতা ইসাহাক।

প্রসঙ্গত, ৭ ডিসেম্বর রংপুরের পীরগাছা উপজেলার টাঙ্গাইল পশুয়া গ্রাম থেকে জেএমবির সামরিক শাখার নেতা ইসাহাক আলীকে পুলিশ গ্রেফতার করে। ৮ ডিসেম্বর তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানালে বিচারক আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড শেষ হওয়ার আগেই সোমবার তাকে আদালতে হাজির করা হয়। এ সময় ইসাহাক ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে বিচারক শফিউল আলম তা রেকর্ড করেন। জবানবন্দি প্রদান শেষে তাকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

মন্তব্য করুন


 

Link copied