আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক এর বাসায় দুঃর্ধষ চুরি

বুধবার, ২৩ ডিসেম্বর ২০১৫, দুপুর ০৩:৪৮

আনুমানিক রাত ১টার দিকে একদল চোর ওই বাসার পেছনের জানালা ভেঙ্গে এক অভিনব কায়দায় দরজার ডাসা (খিল) খুলে ঘরের ভেতর প্রবেশ করে। এরপর চোরের দল বিশেষ কায়দায় বাসার ঘুমন্ত পরিবারের বিছানার মশারির চারপাশে কাপড় ঝুলিয়ে দেয় যাতে আলোতে চোরকে না দেখা যায়। এরপর চোরেরা এডিসি আলেয়া খাতুনের ভেনেটি ব্যাগ থেকে লকারের চাবি নিয়ে লকারে থাকা গয়না ও টাকা পয়সার বাক্সসহ একটি সুটকেস বাহিরে বের করে নিয়ে আসে। এরপর বাক্সের কাপড় চোপড় উঠানে ছড়িয়ে ফেলে বাক্সের ভেতর থাকা প্রায় সাড়ে পাঁচ ভরি স্বর্ণসহ ৫৪ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরে সকালে ঘুম থেকে উঠে এডিসি আলেয়া খাতুন দেখতে পান মশারির চারপাশে কাপড় দিয়ে ঘেরা এবং ঘরের পেছন দুয়ার খোলা ও লকারের বক্সসহ একটি সুটকেস নেই। এরপর তিনি চুরি সংঘটিত হয়েছে বুঝতে পেরে থানায় খবর দেন।

সাথে সাথে তার উর্দ্ধতন কর্মকর্তা জেলা প্রশাসক আব্দুস সামাদও ফোনে ঘটনাটি জানান। খবর পেয়ে ঘটনাস্থল জেলা প্রশাসক আব্দুস সামাদ ও এনডিসি আবু সুফিয়ান এবং সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

মন্তব্য করুন


 

Link copied