আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

রংপুরে দৈনিক ইত্তেফাকের ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০১৫, দুপুর ০৪:২৬

সকালে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রিজ মিলনায়তনে দৈনিক ইত্তেফাকের রংপুর অফিস প্রধান ওয়াদুদ আলীর সভাপতিত্বে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দিন আহমেদ ঝন্টু। বিশেষ অতিথি ছিলেন, রংপুরের জেলা প্রশাসক রাহাত আনোয়ার, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা আনিছুল হক পেয়ারা, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, রংপুর চেম্বারের প্রেসিডেন্ট আবুল কাসেম, রংপুর প্রেসক্লাব সভাপতি ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার সদরুল আলম দুলু।

বৈশাখী টেলিভিশনের রংপুর প্রতিনিধি আফতাব হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির (এ) কেন্দ্রীয় নেতা সৈয়দ নুর আহমেদ টুলু, মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন চাঁদ, কথা সাহিত্যিক এ্যাডভোকেট এমএ বাশার টিপু, রংপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রশীদ বাবু, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক ড. তুহিন ওয়াদুদ, রংপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বনমালী পাল, এ্যাডভোকেট রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনা, জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সামছুল ইসলাম সুমন, সংগঠক ও সমাজকর্মী তানবীর হোসেন আশরাফী, জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা ও রংপুর মহানগর সভাপতি ওসমান গনি, সহ-সভাপতি শিহুরুল আলম স্মরন, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন, মহানগর ছাত্রলীগের সভাপতি শফিউর রহমান স্বাধীন, সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন, কারমাইকেল কলেজ জাসদ ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক নাজমুল আসিফ অনু, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় জাসদ ছাত্রলীগের সভাপতি নুর ইসলাম লিটন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহাজাদা আরমান, উপস্থাপক, অভিনেতা ও আবৃতিকার শরীফ সুমন প্রমুখ।

বক্তারা দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠা থেকে বর্তমান সময় পর্যন্ত আলোচনা করে বলেন, বাংলাদেশের স্বাধীনতার সংগ্রামে এই পত্রিকা যে ভূমিকা পালন করেছে তা কেউ অস্বীকার করতে পারবে না।

বাংলাদেশ বঙ্গবন্ধু ও দৈনিক ইত্তেফাক একই সূত্রে গাঁথা হিসেবে উল্লেখ করে বক্তারা আরও বলেন, বর্তমানে বিচ্ছিন্নভাবে দেশে বিদেশী নাগরিকদের উপর হামলা, হত্যাসহ জঙ্গী উত্থান ঠেঁকাতে ইত্তেফাক ইতিপূর্বে যে ভূমিকা রেখেছিল তা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সমাবেশে রংপুর থেকে প্রকাশিত দৈনিক যুগের আলো পত্রিকার সাংবাদিক মশিউর রহমান উৎসকে নৃশংসভাবে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনার জোর দাবি জানানো হয়। এ সময় সাংবাদিক উৎসের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী এবং ছাত্র-যুব সংগঠনের পক্ষ থেকে দৈনিক ইত্তেফাকের রংপুর অফিস প্রধান ওয়াদুদ আলীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ দৈনিক ইত্তেফাকের ৬৩তম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাঁটেন।

মন্তব্য করুন


 

Link copied