আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

চাম্পিয়ন বেগম রোকেয়া, রানারআপ হাজী দানেশ

রবিবার, ২৭ ডিসেম্বর ২০১৫, সকাল ০৯:৫৭

শনিবার (২৬ ডিসেম্বর) রংপুর টাউন হল শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয় দিনব্যাপী উৎসব। দিনব্যাপী এই প্রতিযোগিতায় অংশ নেয় সরকারি কারমাইকেল কলেজ, মাদারগঞ্জ ডিগ্রি কলেজ রংপুর, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট এসোসিয়েশন, নীলফামারী সরকারি কলেজ, ডিমলা ইসলামিয়া মহাবিদ্যালয়, ডিমলা মহিলা মহাবিদ্যালয়, পঞ্চগড় সরকারি মহিলা কলেজ, কুড়িগ্রাম সরকারি কলেজ, কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজ, লালমনিরহাট সরকারি কলেজ, দিনাজপুর সরকারি কলেজ, ঠাকুরগাঁও সরকারি কলেজ, গাইবান্ধা সরকারি কলেজ, বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও দিনাজপুর হাজি দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

দিনব্যাপী প্রতিযোগিতার পর চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক হাফিজুর রহমান সেলিম ও সম্মানিত অতিথি ছিলেন দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বলরাম রায়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র বর্মন ও শিক্ষক তুহিন ওয়াদুদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ডিবেট ফেডারেশন (বিডিএফ)-এর সভাপতি সঞ্জীব সাহা, ক্যাম্পাস টু ক্যারিয়ার-এর সংগঠক কাঞ্জিলাল রায় জীবন এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট এসোসিয়েশন সভাপতি হুমায়ারা সিফাত আরা।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক শাহ আলম, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ তুহিন ওয়াদুদ, এম ডি মোরশেদ হোসেন, কাজী রেজোয়ান ও রিষিন পরিমল, দিনাজপুর সরকারি কলেজের শিক্ষক মাকফুর রহমান ও মাহিগঞ্জ কলেজের শিক্ষক নাসিমা আক্তার। বিডিএফ-এর পক্ষ থেকে বিচারক ছিলেন সভাপতি সঞ্জীব সাহা ও যুগ্ম সম্পাদক হাসানুল বান্না। এ ছাড়াও বিভিন্ন পর্বে বিচারক হিসেবে ছিলেন আনোয়ারুল ইসলাম রাজু, শামসুর রয়েল পারভেজ, মাহবুবুল ইসলাম, মেরিনা লাভলি, মহিউদ্দিন আলমগীর, শামসুর রয়েল পারভেজ প্রমূখ।

মন্তব্য করুন


 

Link copied