আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রাজশাহীতে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

রবিবার, ২৭ ডিসেম্বর ২০১৫, দুপুর ০৪:৩৬

নগরীর বিভিন্ন এলাকায় শনিবার রাতভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাজশাহী মহানগর গোয়েন্দা কার্যালয়ে রবিবার দুপুরে সংবাদ সম্মেলনে গ্রেফতারদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

গ্রেফতাররা হলেন- নগরীর হেতেমখাঁর নিজাম উদ্দিনের ছেলে নাজমুল (২৪), কাদিরগঞ্জের বাবুর ছেলে এলিম (২৪), নতুন বিলসিমলার শেখ মুজিবরের ছেলে সূর্য (২৭), কাদিরগঞ্জের মৃত সাহেব জানের ছেলে বিপুল (৩২) ও দড়িখরবোনার আজাহার আলীর ছেলে রাহাত আল ইসলাম (২৫)।

সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার সুশান্ত চন্দ্র রায় জানান, ৯ ডিসেম্বর রাতে যশোরের বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের শিক্ষক ড. আল মামুন সরকার রেলওয়ে স্টেশন থেকে রিকশাযোগে নগরীর বিনোদপুরে তার বাড়িতে ফিরছিলেন। পথে নগরীর তালাইমারী নর্দান ইউনিভার্সিটি এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা গলায় ছুরি ধরে ১০ হাজার টাকা, মোবাইল ফোন, ল্যাপটপ, শিক্ষার সনদ ও ব্লেজার কেড়ে নিয়ে মোটরসাইকেলে চড়ে পালিয়ে যায়। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলাটি অধিকতর তদন্তের জন্য ১২ ডিসেম্বর মহানগর গোয়েন্দা পুলিশে স্থানান্তর করা হয়।

তিনি বলেন, ‘দায়িত্ব পেয়ে ছিনতাই হওয়া মামলা উদ্ধার করতে কাজ শুরু করে গোয়েন্দা পুলিশ। তদন্তের এক পর্যায়ে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে প্রথমে নগরীর নতুন বিলসিমলার সূর্য নামের এক যুবককে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে কাদিরগঞ্জের এলিমকেও গ্রেফতার করে পুলিশ। ওই দু’জনকে জিজ্ঞাসাবাদ শেষে ছিনতাইয়ের বাজে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধারসহ হেতেমখাঁর নাজমুলকে গ্রেফতার করা হয়। পরে কাদিরগঞ্জের বিপুল ও দড়িখরবোনার রাহাত আল ইসলামকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক জাহিদুর রহমান ও পরিদর্শক মেহেদী হাসানসহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied