আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

চমক নিয়ে হাজির হচ্ছে শাবনূর!

সোমবার, ৪ জানুয়ারী ২০১৬, দুপুর ১০:২৪

কিন্তু পারিবারিক ব্যস্ততার কারণে কাজে নিয়মিত হতে পারছেন না। আবার ভালো গল্পের ছবি ছাড়া নতুন কাজে হাতও দিচ্ছেন না। তবে চলচ্চিত্র এবং এ জায়গার মানুষের প্রতি রয়েছে তার বিমুগ্ধ ভালোবাসা। সম্প্রতি সিলেটে ঘুরতে গিয়েছিলেন শাবনূর। সেখান থেকে ফিরে আসার পর ১লা জানুয়ারি শিশু একাডেমিতে অনুষ্ঠিত হওয়া ‘মান্না উৎসব ২০১৬’-তে তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

শুধু তাই নয়, এ অনুষ্ঠানে জীবনসঙ্গী অনিক মাহমুদকে নিয়ে দর্শকের সামনে মঞ্চে দাঁড়ান তিনি। শাবনূরের এমন চমকের খবর অনেকেরেই এখন জানা। নতুন বছরে আরও চমক দেবেন বলে জানালেন জনপ্রিয় এ চিত্রনায়িকা। অনুদানের দুটি ও বাণিজ্যিক ঘরানার দুটি ছবির গল্প এখন তার হাতে। পরিচালকরা এখনও তার বাসায় যাচ্ছেন। উদ্দেশ্য একটাই শাবনূর যেন তাদের ছবিতে কাজ করেন। তবে কোনটা দিয়ে তিনি কাজ শুরু করবেন সেটা এখনও ভাবেননি।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি এখন এমন একটা অবস্থায় এসে পৌঁছেছি, চাইলেই সব ধরনের ছবিতে অভিনয় করতে পারি না। সিনিয়র শিল্পী হিসেবে আমার একটা দায়িত্বও রয়েছে। স্বাধীনতার গল্প নিয়ে একটা অনুদানের ছবি পছন্দ হয়েছে। নতুন পরিচালক। নামটা মনে নেই। তবে গল্পটা ভালো, আমি গল্পের কিছু সংশোধনীও দিয়েছি। এছাড়া আরও তিনটি কাজের কথা চলছে। কিন্তু কবে শুরু করব জানি না। পরিবারের কাজ ও সন্তান আইজানকে নিয়েই সময় কাটে আমার। অনেক দুষ্টু হয়েছে। তার বাবা একটা খেলনা গাড়ি কিনে এনেছে। ওটা নিয়ে এখন তার যত ব্যস্ততা। তাকে সবসময় দেখে রাখতে হয়।

শাবনূর বেশ মুটিয়ে গেছেন। এজন্য তিনি নিয়মিত ব্যায়াম করছেন। রাজধানীর সোনারগাঁও হোটেলে সময় করে সপ্তাহে তিনদিন সুইমিংও করছেন তিনি। গত বছরের শেষে ‘ইউরো স্টার অটো গ্যাস’-এর একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। এটি নির্মাণ করেছেন আহমেদ ইলিয়াস।

এসব প্রসঙ্গে শাবনূর বলেন, কাজ তো করছিই। নতুন এই কোম্পানির বিজ্ঞাপনের মডেল হলাম। গত সপ্তাহে ডাবিং করেছি।  শিগগিরই এটা প্রচারে আসবে। একই কোম্পানির আরও দুটি পণ্যের মডেল হিসেবে কাজ করার প্রস্তাব রয়েছে। আর যেহেতু মুটিয়ে গেছি, তাই একটু ব্যায়ামও করছি। তবে ব্যায়াম নিয়মিত করলেও খাবারটা ছাড়তে পারি না। কারণ, কদিন বাঁচবো বলেন!

এভাবেই সহজ সরলভাবে নিজের কথাগুলো বলতে থাকেন শাবনূর। ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততম এ মানুষটির কাজের প্রতি রয়েছে ভিন্ন এক শ্রদ্ধাবোধ। তবে অনেকে বলছেন, শাবনূর পরিবর্তন হয়েছেন। কাজের প্রতি আগের মতো আর আগ্রহ নেই তার।

আবার চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকের মতে, শাবনূরের বিকল্প এখনও নেই ইন্ডাস্ট্রিতে। সময় হলেই চমক দেখাবেন তিনি। সবকিছু মিলে এবার অপেক্ষার পালা। কারণ, অস্ট্রেলিয়া থেকে গত বছর দেশে ফেরার পর অনেকের ধারণা কিছুদিন পর আবারও দেশ ছাড়বেন তিনি।

কিন্তু শাবনূর জানালেন, এ বছরের পুরো শীতে ঢাকাতেই আছি। এমনকি পুরো বছরটা দেশে কাটানোর ইচ্ছে। অবশ্য মাঝে গরমের সময় একটু অস্ট্রেলিয়া ঘুরতে যাবো। তবে তা অল্প সময়ের জন্য। কারণ, দেশ আমার কাছে ভীষণ প্রিয়।

মন্তব্য করুন


 

Link copied