আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

রংপুরে পথশিশুদের মাঝে বিনামূল্যে বই বিতরণ

রবিবার, ১০ জানুয়ারী ২০১৬, রাত ০৮:০১

রবিবার বিকেলে রংপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ করেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তনিমা তাসমিন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রংপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাঃ আবুল মুযন আজাদ, বেগম রোকেয়া সরকারী কলেজের সহকারী অধ্যাপক বিমল চন্দ্র রায়, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সজীব, রঙিন পাঠশালার উপদেষ্টা এনামুল হাফিজ বাচ্চু, এ্যাডভোকেট মেরাজুল ইসলাম লিটন, আব্দুল বারেক, স্পৃহার সদস্য মাহবুবুর রহমান, তাহমিদ হোসেন সোহান, ইয়াসির আব্দুল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন, রঙিন পাঠশালার পলিন, সাওন, রাত্রি ও শাকিলা। এদিকে নতুন বই হাতে পেয়ে আনন্দ-উল্লাস করতে করতে বাড়ি ফিরে যায় পথশিশুরা।

মন্তব্য করুন


 

Link copied