আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

'দুঃসাহস' দেখালেন পড়শি, হিট হলো ইউটিউবে

মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০১৬, রাত ১১:২৬

৫ জানুয়ারি নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেন পড়শি। ৭ জানুয়ারি ফেইসবুকে নিজের ভ্যারিফায়েড পেইজে গানটি পোস্ট করে তিনি লেখেন, "প্রথমবারের মত রবীন্দ্র সঙ্গীত করার চেষ্টা করলাম । দুঃসাহস ই বলতে হবে । আশা করছি সবার কাছে ভালো লাগবে গান এবং মিউজিক ভিডিওটি ।"

রিপোর্ট লেখা পর্যন্ত গানটি দেখা হয়েছে ১ লাখ ৭২ হাজার বারের বেশি। ইউটিউব ব্যবহারকারীদের অনেকে আবার জানিয়েছেন তাদের মতামত।

আদনান আবিদ খান লেখেন, "গানটা আসলেই অনেক সুন্দর করে গাওয়া হয়েছে। অ্যাকিউস্টিক টিউনে গানটা আলাদা একটা মাত্রা সৃষ্টি করেছে। পড়শী তার গায়কীতে নতুন মাত্রা যোগ করেছে, যা তার ভার্সেটাইলিটির প্রমাণ। রবীন্দ্রনাথ ঠাকুরের গানের এমন নতুন রূপ অবশ্যই প্রশংসার দাবীদার। জয় হোক নতুন কিছুর..."

জাবালা নূর ফাহিমা লেখেন, "এক কথায় অসাধারণ।"

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন পড়শি নিজে, সঙ্গে ছিলেন তৌহিদ আবির রাজকুমার। রবীন্দ্রযুগের আবহে নির্মিত মিউজিক ভিডিওটিও পছন্দ করেছেন ভক্তরা, লাইক করেছেন ১ হাজার ১১৭ জন।

মন্তব্য করুন


 

Link copied