আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

রংপুরে বাস-ট্রলি সংঘর্ষে নিহত ৩

বুধবার, ২০ জানুয়ারী ২০১৬, রাত ১২:১০

মিঠাপুকুর  প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহী বাস ও গাছ বোঝাই ট্রলির মূখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছে।

মঙ্গলবার রাত ১১ টা ৪৫ মিনিটে ঢাকা-রংপুর মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

20160119_233904প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড়ের আটোয়ারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী তাজ পরিবহন (যশোর- ব- ১১০০৩৪) মিঠাপুকুর উপজেলার জায়গীরে শাপলা কোল্ড স্টোরের সামনে পৌছাঁলে বিপরীত দিক থেকে আসা একটি গাছ ভর্তি ট্রলির সাথে মূখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলির চালকসহ তিন জন নিহত হন।

নিহতরা হলেন- বাস চালক রাশেদুল (২৭), তার সহকারী টিটুল (২৫) ও কাঠ ব্যবসায়ী মিঠুন (২৩)। সবার বাড়ি মিঠাপুরের শিরুডাঙ্গা গামে।

ঘটনার পরপরেই মিঠাপুকুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সালেহ উদ্দীন ঘটনা স্থল পরিদর্শন করেছেন। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। এ ঘটনার পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও একটি মেডিকেল টিম ঘটনাস্থলে পাঠিয়েছেন ইউএনও।

মিঠাপুকুর থানার ওসি হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘনার পরপরে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে, বাসের যাত্রীদের নিরাপদ স্থানে নেয়া হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানান।

মন্তব্য করুন


 

Link copied