আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ব্যাংক কর্মকর্তাকে ‘অপহরণ’, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০১৬, বিকাল ০৬:২৪

এ ঘটনায় মঙ্গলবার রাজশাহী নগরীর শিরইল মঠপুকুরের বাসভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করেন পরিবারের সদস্যরা।

গত ২১ জানুয়ারি নগরীর সুলতানাবাদ এলাকায় একটি প্রিন্টিং প্রেস থেকে অজ্ঞাত পরিচয় কয়েকজন যুবক এ আর এম আখতারুজ্জামান কচিকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায় বলে জানান স্বজনরা।

ওইদিন সন্ধ্যায় আখতারুজ্জামানের বাবা আফছার উদ্দিন আহমেদ বাদী হয়ে নগরীর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

আখতারুজ্জামান এক্সিম ব্যাংকের রাজশাহী শাখায় সিনিয়র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন। গত বছর তাকে সাময়িক বরখাস্ত করা হয় বলে জানান তার ছোট ভাই এ আর এম কায়সার।

সংবাদ সম্মলনে লিখিত বক্তব্য পড়েন আখতারুজ্জামানের বাবা আফছার উদ্দিন আহম্মেদ।

মুক্তিযুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের প্রবীণ কর্মী হিসেবে ছেলেকে ফিরে পেতে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আবেদন জানান প্রধানমন্ত্রীর কাছে।

এ সময় আখতারুজ্জামানের স্ত্রী শামীমা জামান জলি, ছোটভাই এ আর এম হাসানুজ্জামানসহ অপহৃত ব্যাংক কর্মকর্তার দুই মেয়ে উপস্থিত ছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার তমিজ উদ্দিন আহমেদ বলেন, ব্যাংকের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি বলে পুলিশ ‘অপহৃত ব্যক্তিকে’ ব্যাংক কর্মকর্তা হিসেবে দেখছে না।

“একজন সাধারণ নাগরিক হিসেবে এ অপহরণের বিষয়টি পুলিশ গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত করছে এবং তাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।”

আখতারুজ্জামানের ভাই কায়সার বলেন, আখতারুজ্জামান কচিকে সাময়িক বরখাস্ত করার বিরুদ্ধে গত বছরের ১২ জুলাই তিনি (কচি) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ের চার কর্মকর্তাসহ নয় জনকে বিবাদী করে রাজশাহীর একটি আদালতে মামলা করেছেন।

ব্যাংকের প্রধান কার্যালয়ের মানবসম্পদ বিভাগ থেকে কয়েকবার ফোন করে মামলা তুলে নিতে তাকে নানা ধরনের হুমকি দেওয়া হয় বলে দাবি করেন কায়সার।

ওই মামলার বিবাদীরা হলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হায়দার আলী মিঞা, মানবসম্পদ বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোশারফ হোসেন মজুমদার, রিজিওনাল ম্যানেজার মনিরুজ্জামান, সিনিয়ার এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ফাউন্ডেশন প্রধান একিউএম শফিউল্লাহ, কুষ্টিয়ার ম্যানেজার লাল মোহাম্মদ, নওগাঁর ম্যানেজার আবুল কাশেম, বগুড়ার অপারেশন ম্যানেজার শফিকুল ইসলাম, রাজশাহীর ম্যানেজার নুরুল হাবিব ও অপারেশন ম্যানেজার শাহিন কবির।

মন্তব্য করুন


 

Link copied