আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

বর্ষবরণে নারী লাঞ্ছনায় গ্রেফতার কামাল রিমান্ডে

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০১৬, বিকাল ০৫:৩১

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আবদুল্লাহ আল মাসুদ এ রিমান্ড মঞ্জুর করেন।

রাজধানীর চকবাজার এলাকা থেকে বুধবার রাতে পয়লা বৈশাখে টিএসসিতে নারী লাঞ্ছনার  ঘটনায় সন্দেহজনকভাবে ৫৪ ধারায় কামালকে আটক করা হয়।

এর আগে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক দীপক কুমার দাশ  নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত বছর বাংলা বর্ষবরণের দিন কিছু নারীকে লাঞ্ছিত করে সংঘবদ্ধ একদল যুবক। এ নিয়ে দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে। পরে শাহবাগ থানা পুলিশ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। অপরাধীদের ধরতে এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করে পুলিশ। এরপরই আইনশৃঙ্খলা বাহিনী নড়েচড়ে বসে।

প্রায় এক বছর পর বুধবার রাতে রাজধানীর চকবাজার থেকে মো. কামাল নামের ওই যুবককে গ্রেফতার করা হয় বলে গোয়েন্দারা দাবি করেছেন।

গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদে বুধবার দিবাগত রাতে পুরান ঢাকার চকবাজার এলাকায় অভিযান চালানো হয়। খাজী দেওয়ানের প্রথম লেনের ৭৭ নম্বর বাড়ি থেকে কামালকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওইদিনের লাঞ্ছনার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে কামাল।

ঘটনার পর থেকেই অপরাধীদের শনাক্ত করতে তদন্ত অব্যাহত রাখেন ডিবি দক্ষিণ বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাশরুকুর রহমান খালেদ। তিনি বৃহস্পতিবার বিকেলে রাইজিংবিডিকে বলেন, ওই ঘটনায় তিনজনকে শনাক্ত করা  হয়েছে। কামাল তাদেরই একজন।

মাশরুকুর রহমান আরো বলেন, সেদিনের ঘটনার প্রত্যক্ষদর্শী এবং ভিডিওফুটেজ বিশ্লেষণ করে কামালকে চিহ্নিত করা হয়েছে। তার দেওয়া তথ্যে বাকিদেরও গ্রেফতার করা হবে। ইতিমধ্যে আরো দুজন কারাগারে আছেন। বর্ষবরণের ওই ঘটনাকে গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied