আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

দিনাজপুরে জুয়া ও গাজাঁ সেবনের দায়ে ৩০ জনের সাজা

বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারি ২০১৬, বিকাল ০৫:০৬

বুধবার (৩ ফেব্র“য়ারী) দিনগত রাত তিনটার সময় দিনাজপুর কোতয়ালী থানায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী মেজিষ্ট্রেট আব্দুর রহমান ও দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে নির্বাহী মেজিষ্ট্রেট গোলাম রাব্বানীর ভ্রাম্যমান আদালত এ রায় দেন।

জুয়া খেলার অপরাধে দন্ডপ্রাপ্তরা হলো, আলমগীর হোসেন তুহিন (৩৫), জাহিদুল ইসলাম (২৪), মো. সবুজ হোসেন (২০), মাহবুব আলম (৩২), মমিনুল ইসলাম মিঠু (২৮), সাইফুল ইসলাম (৪২), ফজলুল হক (৪৫), মোকারম হোসেন (৪৮), মন্টু মিয়া (৫৫), জামিরুল ইসলাম (৩৬), শহিদুল ইসলাম সুমন (২৬), মো. বেলাল হোসেন (৩২), মো. রুবেল হোসেন (২৫), মো. আব্দুর রহিম (৪২), সোহাগ হোসেন (৩৬), মো. রনি (২২), শফিকুল ইসলাম (৩৭), মো. মনিহার (২৮), মো. বাবুল হোসেন (৪৮), মো. আব্বাস আলী (৩৭), মো. রুবেল আলম (২৬), রফিকুল ইসলাম (৪৩), আনোয়ার হোসেন (৪৫), নির্মল চন্দ্র রায় (৩২), তোফাজ্জল হোসেন (৩৬) ও তরিকুল ইসলাম (৪৬)। এয়াড়া গাজাঁ সেবন করার অপরাধে সাজা প্রাপ্তরা হলো- শ্রী মলয় কুমার দেব (৫০), আবু সাঈদ (৩০), শাহজাহান আলী (৩৫) ও শফিকুল ইসলাম (২৫)।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দিনাজপুর শহরের নতুনপাড়া সংলগ্ন হলিল্যান্ড কলেজ সংলগ্ন একটি রিক্সা গ্যারেজের কুড়ে ঘরে বিপুল সংখ্যক লোক জুয়া খেলছে মর্মে সংবাদ পেলে পুলিশি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ১৩ শত টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

অন্যদিকে দিনাজপুর শহরের নিমণগর বালুবাড়ী এলাকায় গাজাঁ সেবনকালে চারজনকে হাতে নাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুই পুড়িয়া গাজাঁ উদ্ধার করা হয়।

আটকৃতদের তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতে হাজির করলে জুয়াড়–দের তিনশত টাকা করে জরিমানা অনাদায়ে তিন দিনের করে কারাদন্ড ও গাজাঁ সেবনকারীদের তিন দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। কারাদন্ড প্রাপ্তদের রাতেই দিনাজপুর জেলা কারাগারে প্রেরণের প্রস্ততি চলছে বলে ওসি আরো জানান।

মন্তব্য করুন


 

Link copied