আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হলেন আবুল কালাম আজাদ

বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৬, সকাল ০৯:২০

বুধবার বিকেলে শিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, বুধবার দুপুরে তিনি চিঠিটি পেয়েছেন। এতে করে এখন থেকে তিনি পুর্ণ মর্যদার চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হলেন।

সম্প্রতি সাবেক চেয়ারম্যান আবুল হায়াতকে সরিয়ে তার স্থলে সচিব আবুল কালাম আজাদকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছিল।

শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবু কায়সার খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা অধ্যাপক আবুল কালাম আজাদকে (আইডি-১৬৯৩) পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নিজ বেতনক্রমে প্রেষণে রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে পদায়ন করা হলো।’

রাজশাহী কলেজের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক আবুল কালাম আজাদ ২০১৪ সালের ১০ জুলাই প্রেষণে রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব পদে নিয়োগ পান। শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবুল হায়াতকে দুর্নীতির অভিযোগে শিক্ষা মন্ত্রণালয়ে ওএসডি করা হলে গত বছরের ২০ আগস্ট থেকে সচিবের পাশাপাশি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন অধ্যাপক আবুল কালাম আজাদ।

মন্তব্য করুন


 

Link copied