আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

অনিয়ম তদন্তে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আসছেন ইউজিসি চেয়ারম্যান

বুধবার, ২ মার্চ ২০১৬, বিকাল ০৬:০৩

পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগ থেকে গত ২৯ ফেব্রুয়ারি বেরোবি রেজিস্টার বরাবর পাঠানো চিঠির মাধ্যমে এ বিষয়টি জানানো হয়।

বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের অতিরিক্ত পরিচালক ফেরদৌস জামান স্বাক্ষরিত ওই চিঠিতে জানানো হয়, ১০ম জাতীয় সংসদের শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৩তম বৈঠকের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনিয়ম ও অব্যবস্থাপনা সম্পর্কে স্থায়ী কমিটিতে প্রতিবেদন উপস্থাপনের লক্ষ্যে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের মাননীয় চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান আগামী ৫ ও ৬মার্চ ২০১৬ তারিখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পরিদর্শন করবেন। পরিদর্শনকালে মাননীয় চেয়ারম্যান ৬মার্চ বিকাল ৩টায় উক্ত বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় করবেন।

উল্লেখিত তারিখ ও সময়ে বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণকে উপস্থিত রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে বেরোবি রেজিস্টারকে উক্ত চিঠির মাধ্যমে অনুরোধ করা হয়েছে।

বিষয়টি অবগতির জন্য বেরোবি শিক্ষক সমিতর সভাপতি/সম্পাদক এবং কর্মচারী সমিতির সভাপতি/ সম্পাদক বরাবর অনুলিপি পাঠানো হয়েছে বলে জানা গেছে। জানতে চাইলে বেরোবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান বলেন, আমাদের কাছে চিঠি আসলেও এখন পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ হতে কিছু জানানো হয়নি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ইব্রাহীম কবীর বলেন, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণকে জানানোর বিষয়ে উপাচার্য এখন পর্যন্ত আমাকে অবহিত করেননি। উপাচার্যের অনুমতি পেলেই আমি বিষয়টি তাদের অবহিত করব।

মন্তব্য করুন


 

Link copied