আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

তেঁতুলিয়ায় ১২ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

শনিবার, ৫ মার্চ ২০১৬, দুপুর ১১:১২

গত ২২ ফেব্রুয়ারী সোমবার উপজেলার সাতটি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৩৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭৩ জন ও সাধারণ সদস্য পদে ২৫৭ জন মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিনে সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য প্রার্থী ৭ জনের মনোনয়ন বাতিল করা হয়। তদ্মধ্যে ৩নং সদর ইউ’পি’র ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী মো. জুলহাস উদ্দিনের মনোনয়নপত্র আপিলে পুনঃ বহাল করা হয়েছে। গত ২২ ফেব্রুয়ারী সোমবার প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে সাতটি ইউনিয়নে বিএনপির ধান শীষ প্রতীকে ৭জন ও আওয়ামীলীগের নৌকা প্রতীকে ৭জন এবং জাসদের ২জন এবং স্বতন্ত্র পদে ১৮ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছিলো।

গত বুধবার (০২-০৩-১৬ ইং) প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ১নং বাংলাবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান পদে বিএনপি’র বিদ্রোহী প্রার্থী মো. রাশেদুজ্জামান রাশেদ, ২নং তিরনইহাইট ইউনিয়নের বিএনপি’র ধান প্রতীকে মনোনয়নপ্রাপ্ত বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আবু তাহের, ৪নং শালবাহান ইউনিয়নের জাসদ প্রার্থী হাবিবুর রহমান, ৭নং দেবনগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান ও মুনিরুজ্জামান এবং সংরক্ষিত মহিলা সদস্য ৫নং বুড়াবুড়ী ইউনিয়নের ২নং ওয়ার্ড প্রার্থী রাবেয়া খাতুন ও সাধারণ সদস্য ১নং বাংলাবান্ধা ইউ’পি’র ৬নং ওয়ার্ডের সেকেন্দার আলী, ৭নং ওয়ার্ডের প্রার্থী জমির উদ্দিন, ২নং তিরনইহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের প্রার্থী আশরাফুল করিম, ৪নং শালবাহান ইউনিয়নের ১নং ওয়ার্ডের প্রার্থী সলেমান আলী, ৬নং ভজনপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রার্থী তামজিদুর রহমান মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছে।

মন্তব্য করুন


 

Link copied