আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুর বিভাগে এক দিনে দুই পুলিশ সদস্য নিহত

সোমবার, ৭ মার্চ ২০১৬, দুপুর ০১:৪৭

আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর নিয়ে ডেস্ক রিপোর্ট।

গাইবান্ধা : জেলার গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় এসআই ওবায়দুর রহমান (৪১) নিহত হয়েছেন। সোমবার ভোরে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কাটখালি ব্রিজের সামনে হাওয়াখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওবায়দুর রহমান রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় ডেপুটিশনে কর্তব্যরত ছিলেন। ওবায়দুর দিনাজপুর জেলার নাবাবগঞ্জ উপজেলার বাসিন্দা। গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল গফুর জানান, ওবায়দুর রহমান গোবিন্দগঞ্জ থানায় রবিবার রাতে রংপুর-ঢাকা মহাসড়কে ডিউটি করছিলেন। সোমবার ভোরে তিনি ওই এলাকায় পুলিশের পিকআপ ভ্যান থেকে নেমে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি কোচ তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দিনাজপুর: দিনাজপুরের বোচাগঞ্জে পুলিশের পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় পতিত হয়ে এক পুলিশ কনেষ্টবল নিহত ও পুলিশের এক এএসআই সহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। নিহত পুলিশ কনেষ্টবলের নাম আব্দুল লতিফ(কং ৪৯২) গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝার এলাকার আবু হোসেনের ছেলে। আহত হলেন,এমসআই রেজাউর রহমান, চালক কনেষ্টল সোহেল রানা (কং২৮৩ ) কনেষ্টবল আব্দুল গফ্ফার(কং ১০১০) ও কনেষ্টবল বেলাল হোসেন (কং ৯৪৪)। আহতদের মধ্যে কনেষ্টবল বেলাল হোসেনের অবস্থা আশংকাজনক। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কনেষ্টবল আব্দুল গফ্ফার ভর্তি রয়েছে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে। আর চালক কং সোহেল রানা এবং এমসআই রেজাউর রহমানকে ভর্তি করা হয়েছে বোচাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে।

ঘটনাটি ঘটেছে, আজ সোমবার ভোর ৩ টায় বোচাগঞ্জ উপজেলার চিলাপাড়া ফিলিং স্টেশনে সামনে। এ সময় পুলিশের পিকআপ ভ্যানটি ডিউটিরত ছিলো বলে জানিয়েছেন, বোচাগঞ্জ থানায় কর্তব্যরত এসআই আমিনুল ইসলাম। তিনি জানান, আজ সোমবার ভোর ৩টায় ডিউটিরত পুলিশের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে দূর্ঘটনায় পুলিত পিকআপ ভ্যানের পুলিশ কনেষ্টবল আব্দুল লতিফ ঘঁনাস্থলে নিহত হয়। আহত হয় পুলিশের এক এমসআই সহ ৩ পুলিশ কনেষ্টবল।

এদিকে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাবিবুল হক প্রধান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,এটি একটি দূর্ঘটনা। তবুও বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

মন্তব্য করুন


 

Link copied